ঢাকা, মঙ্গলবার, ০৯ মার্চ ২০২১, ২৪ ফাল্গুন ১৪২৭ আপডেট : ৮ মিনিট আগে English

প্রকাশ : ১৮ জানুয়ারি ২০২১, ২৩:২৯

প্রিন্ট

ব্যাংক কর্মকর্তাকে পিটিয়ে টাকা ছিনতাই, অভিযোগ ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে

ব্যাংক কর্মকর্তাকে পিটিয়ে টাকা ছিনতাই, অভিযোগ ছাত্রলীগ কর্মীর বিরুদ্ধে
ছবি- প্রতিনিধি

লালমনিরহাট প্রতিনিধি

লালমনিরহাটের আদিতমারীতে নগেন্দ্র নাথ রায় (৩৯) নামে পল্লী সঞ্চয় ব্যাংকের জুনিয়র এক অফিসারকে পিটিয়ে আড়াই লাখ টাকা ছিনিয়ে নেওয়ার অভিযোগ উঠেছে ছাত্রলীগের দুই কর্মীর বিরুদ্ধে।

সোমবার বিকেলে ওই উপজেলার মমিনের গ্যারেজ মোড় মসজিদ এলাকায় এ ঘটনা ঘটে। পরে স্থানীয়রা সজ্ঞাহীন অবস্থায় আহত নগেন্দ্র নাথকে উদ্ধার করে স্থানীয় হাসপাতালে ভর্তি করেন।

আহত নগেন্দ্র নাথ রায় আদিতমারী উপজেলা পল্লী সঞ্চয় ব্যাংকের জুনিয়র অফিসার পদে কর্মরত রয়েছেন। তিনি উপজেলার সারপুকুর ইউনিয়নের টেপের বাজার এলাকার বাসিন্দা।

অভিযুক্তরা হলেন, আদিতমারী গ্রামের মালেকুল ইসলাম কেচুর ছেলে সাবেক উপজেলা ছাত্রলীগের আহ্বায়ক কমিটির সদস্য মামুন মিয়া ও একই এলাকার আব্দুস সোবহান ভুঁইয়ার ছেলে উপজেলা ছাত্রলীগের কার্যকরী সদস্য শাহীন ভুঁইয়াসহ অজ্ঞাত আরো দুই যুবক।

হাসপাতালে চিকিৎসাধীন ব্যাংক কর্মকর্তা নগেন্দ্র নাথ রায় জানান, অফিসের চেক নিয়ে সোনালী ব্যাংক থেকে টাকা তুলে পাশের হোটেলে দুপুরের খাবার খেতে বসেন তিনি। খাবার শেষ হলে ছাত্রলীগের শাহীন ও মামুনসহ অজ্ঞাত দুইজন এসে লোহার রড দিয়ে এলোপাতাড়ি মারধর করে আড়াই লাখ টাকা ছিনিয়ে নিয়ে চলে যায়। জ্ঞান ফিরে দেখেন তিনি হাসপাতালে। সন্ধ্যায় খবর পেয়ে হাসপাতালে আহত নগেন্দ্র নাথকে দেখতে আসেন আদিতমারীর ইউএনও মুহাম্মদ মনসুর উদ্দিন। এ সময় থানা পুলিশকে দ্রুত ব্যবস্থা নেওয়ার নির্দেশ দেন।

তবে অভিযোগ অস্বীকার করে শাহীন ভুঁইয়া বলেন, রড দিয়ে মারপিট নয়, হাতাহাতি হয়েছে মাত্র। অপর অভিযুক্ত মামুন মিয়া বলেন, টাকা ছিনতাই নয়, ওই অফিসারের কাছে পাওনা টাকা চাইতে গেলে হাতাহাতি হয়েছে মাত্র।

আদিতমারী থানার ওসি সাইফুল ইসলাম বলেন, বিষয়টি শুনেছি, তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

আদিতমারীর ইউএনও মুহাম্মদ মনসুর উদ্দিন বলেন, আহত অফিসারের চিকিৎসার জন্য চিকিৎসকদের বলা হয়েছে। একই সঙ্গে আইনগত ব্যবস্থা নিতে থানা পুলিশকে নির্দেশ দেওয়া হয়েছে।

আরও পড়ুন- ছাত্রলীগকর্মী রোহিত হত্যার রহস্য উদঘাটন

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত