ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৯ মিনিট আগে
শিরোনাম

ধামরাইয়ে সরকারি কর্মকর্তাদের পারিবারিক মিলনমেলা

  ধামরাই (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ : ২৪ জানুয়ারি ২০২১, ১৫:৩৯

ধামরাইয়ে সরকারি কর্মকর্তাদের পারিবারিক মিলনমেলা
ছবি- প্রতিনিধি

ঢাকার ধামরাইয়ের সরকারি কর্মকর্তা, কর্মচারী ও তাদের পারিববার নিয়ে এক মিলনমেলা অনুষ্ঠিত হয়েছে। ধামরাই সরকারি চাকরিজীবী সমবায় সমিতি লি. এর উদ্যোগে এই মিলনমেলার আয়োজন করা হয়।

শনিবার (২৩ জানুয়ারি) সকাল থেকে বিকেল পর্যন্ত ধামরাইয়ের কুল্লা ইউনিয়নের সিতি এলাকার আলাদীন'স পার্কে এ মিলনমেলা অনুষ্ঠিত হয়।

এ সময় ধামরাই সরকারি চাকরিজীবী সমবায় সমিতি লি. এর সদস্যদের ছেলেমেয়ে ও স্ত্রীদের দৌড় প্রতিযোগিতার আয়োজন করা হয়।

ঢাকা জেলার অতিরিক্ত পুলিশ সুপার (স্পেশাল ব্রাঞ্চ) মো. শহিদুল ইসলামের সভাপতিত্বে ও মীর শফিকুল আলম শিহাবের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে রাখেন স্থানীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব বেনজীর আহমদ।

প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, আজকের এই অনুষ্ঠানে ধামরাইয়ের প্রায় ৭০ জন কৃতি সন্তান একত্রিত হতে পেরেছেন। এই সমিতির মাধ্যমে যেন ধামরাইয়ের উন্নয়ন হয়, সেদিকে খেয়াল রাখার কথা বলেন তিনি।

তিনি জানান, সামনে কোনো একসময় আমার নিজের উদ্যোগে ধামরাইয়ের সকল সরকারি কর্মকর্তা-কর্মচারীদের নিয়ে এরকম আরেকটি অনুষ্ঠানের আয়োজন করবো। যেখানে আমার অনেক না বলা কথা বলবো।

জানা যায়, সরকারি চাকরিজীবী সমবায় সমিতির মাধ্যমে এলাকার অসহায় দরিদ্র শিক্ষার্থীদের পড়ালেখার খরচ বহন করা হয়। করোনা ও বন্যার সময় শত শত মানুষের মাঝে ত্রাণসামগ্রী দেয়া হয়। এবার শীতের সময় অসহায় মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। ২০১২ সালে এই সমিতির যাত্রা শুরু এবং ২০১৮ সনে সমিতির নিবন্ধন করা হয়। নিবন্ধন নং- ০০৪৭৫/২০১৮ ইং।

অতিরিক্ত পুলিশ সুপার (স্পেশাল ব্রাঞ্চ) শহীদুল ইসলাম বলেন, একজন সরকারি কর্মকর্তাই পারেন দেশকে উন্নত করতে। আমরা যারা সরকারের বিভিন্ন পদে কাজ করছি, যদি সঠিক ও সৎভাবে নিজেদের দায়িত্ব পালন করি তাহলে দেশটা খুব দ্রুত আরো উন্নত হবে। তাই আমরা ক্ষুদ্র থেকে এই সমিতি গড়ে তুলছি।

তিনি বলেন, আশা করছি, সামনের দিনগুলোতে ধামরাইয়ের আরো যারা সরকারি কর্মকর্তা আছেন, তাদের অনেককেই আমরা আমাদের এ সমিতির সদস্য করতে পারবো এবং ধামরাইয়ে উন্নয়নের অংশীদার হতে পারবে আমাদের এ সমিতির সদস্যরা।

তিনি আরো বলেন, সবসময় আমাদের এই সমিতির মাধ্যমে আমরা মানুষের পাশে থাকবো।

এ সময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্ম সচিব মোহাম্মদ রেজাউল করিম, উপজেলা ভাইস চেয়ারম্যান মোঃ সিরাজউদ্দিন সিরাজ, সানোড়া ইউনিয়নের চেয়ারম্যান খালেদ মাসুদ খান লাল্টু, নাট্য অভিনেতা সোহেল খান, উপজেলা আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক হেমায়েত কবির মতিন, পৌরসভার ৫ নং ওয়ার্ডের কাউন্সিলর আমিনুল হাসান গার্নেল, সমিতির সাদারণ সম্পাদক মোঃ আলী হোসেন, ধামরাই প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোঃ আনিস উর রহমান স্বপন, ধামরাই সরকারি চাকরিজীবী সমবায় সমিতি লিঃ এর আরো সদস্যরা।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত