ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪০ মিনিট আগে
শিরোনাম

স্কুলছাত্রীকে বিয়ে দিতে রাজী না হওয়ায় বাবাকে কুপিয়ে রক্তাক্ত

  হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১০ এপ্রিল ২০২১, ১০:৩০

স্কুলছাত্রীকে বিয়ে দিতে রাজী না হওয়ায় বাবাকে কুপিয়ে রক্তাক্ত
প্রতীকী ছবি

হবিগঞ্জ সদর উপজেলার আউড়া গ্রামে বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করায় আব্দুল খালেক নামে এক স্কুলছাত্রীর বাবাকে কুপিয়ে ক্ষতবিক্ষত করেছে প্রতিপক্ষরা। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার বেলা আড়াইটার দিকে আউড়া গ্রামে খালেক মিয়ার নিজ বাড়িতে অতর্কিত হামলা চালায় একদল দুর্বৃত্ত। আহত আব্দুল খালেক আউড়া গ্রামের মৃত রঙ্গ মিয়ার পুত্র।

আহত আব্দুল খালেকের পরিবার সূত্রে জানা যায়, সরকারি চাকরির সুবাধে আব্দুল খালেকের জায়গা সম্পত্তি তার চাচাতো ভাইয়েরা ভোগ দখল করতো। সম্প্রতি চাকরি থেকে অবসরে গিয়ে সব সম্পত্তি নিজের কাছে নিয়ে আসেন। এরই জের ধরে ভাই অনু মিয়া জায়গা সম্পত্তি ভোগদখল করতে তার স্কুলপড়ুয়া মেয়েকে দিয়ে তার ছেলের জন্য বিয়ের প্রস্তাব পাঠায়। আব্দুল খালেক মেয়ের বিয়ের বয়স না হওয়ায় বিয়ের প্রস্তাব প্রত্যাখ্যান করেন।

এরই প্রেক্ষিতে অনু মিয়া, আব্দুল গণি, আব্দুল মন্নান, আব্দুস সালামসহ তাদের লোকজন দেশিয় অস্ত্র নিয়ে তার বাড়িতে অতর্কিত হামলা চালায়। এ সময় তাদের ধারালো অস্ত্র দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে।

হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি (তদন্ত) দৌস মোহাম্মদ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, আহত আব্দুল খালেক বর্তমান হাসাপাতালে ভর্তি করা হয়েছে। অভিযোগের প্রেক্ষিতে তদন্ত সাপেক্ষে যে ধরনের আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা দরকার আমরা নেব।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত