ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ৪

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৬ এপ্রিল ২০২১, ১৩:৫৯

পৃথক মোটরসাইকেল দুর্ঘটনায় নিহত ১, আহত ৪
ছবি: প্রতিনিধি

গোপালগঞ্জে আলাদা মোটরসাইকেল দুর্ঘটনায় মোস্তাফিজুর রহমান পাভেল (২৩) নামে এক যুবক নিহত হয়েছে। এতে আহত হয়েছে আরো চারজন।

রোববার রাতে ঢাকা-খুলনা মহাসড়কের গোপালগঞ্জ সদর উপজেলার পাথালিয়া ও গোপালগঞ্জ-টেকেরহাট সড়কে সাতপাড়ে এ দুর্ঘটনা ঘটে।

ভাঙ্গা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মনির আহমেদ ও গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেন।

নিহত মোস্তাফিজুর রহমান পাভেল কাশিয়ানী উপজেলার মাজরা গ্রামের মফিজুর রহমানে ছেলে।

ভাঙ্গা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) মনির আহমেদ জানান, একটি মোটরসাইকেলে করে নিহত মোস্তাফিজুর রহমান পাভেল তার ভাই সোহেল রানাকে নিয়ে টুঙ্গিপাড়া উপজেলায় বোনের বাড়ি যাচ্ছিলেন।

এসময় মোটর সাইকেলটি ঢাকা-খুলনা মহাসড়কের সদর উপজেলার পাথালিয়ায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে পাভেল নিহত হন। এসময় তার ভাই সোহেল রানা মারাত্মক আহত হন।

পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে হতাহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে আসে। পরে আবেদনের প্রেক্ষিতে নিহতের মরদেহ পরিবারের সদস্যদের কাছে হস্তান্তর করা হয়। আহত সোহেলকে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

অপর দিকে, গোপালগঞ্জ সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) মনিরুল ইসলাম জানান, গোপালগঞ্জ-টেকেরহাট সড়কের সাতপাড়ে একটি মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে তিনজন আহত হন। আহতদের উদ্ধার করে গোপালগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত