ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

ছোট ভাইকে কুপিয়ে মারলো বড় ভাই

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ৩০ এপ্রিল ২০২১, ২১:৩৭

ছোট ভাইকে কুপিয়ে মারলো বড় ভাই
রুবেল প্রামানিক

পাবনায় সম্পত্তি নিয়ে পারিবারিক কলহের জের ধরে ছোট ভাই রুবেল প্রামানিককে (৩৩) কুপিয়ে হত্যা করেছেন বড় ভাই হাতেম প্রামাণিক।

শুক্রবার দুপুর আড়াইটার দিকে সদর উপজেলার নতুন টাটিপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী ও এলাকাবাসী জানয়, সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের নতুন টাটিপাড়া গ্রামের মোজাহার প্রামানিক (মোজাই) এর বড় ছেলে হাতেম প্রামাণিক (৪০) এবং ছোট ছেলে রুবেল প্রামানিকের মধ্যে সম্পত্তি নিয়ে ও পারিবারিক নানা বিষয়ে কলহ চলছিল। এরই জের ধরে শুক্রবার বাদ জুমা বড় ভাই হাতেম ধারালো অস্ত্র দিয়ে ছোট ভাই রুবেলকে কোপায়। এতে ঘটনাস্থলেই রুবেল মারা যান।

পাবনা সদও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাসিম আহম্মদ ঘটনার সত্যতা স্বীকার করে জানান, স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে রুবেলের মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্ত করার জন্য পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হচ্ছে। পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্ততি নেয়া হচ্ছে। আসামি হাতেমকে আটকের জন্য অভিযান চলছে।

প্রসঙ্গত, রুবেল কয়েক বছর আগে স্নাতক পাশ করে চাকরি না করে বাড়িতেই বাবার জমিজমা দেখাশুনা করছিল। রুবেল ছিল খুবই কর্মঠ এবং মিশুক। বড় ভাই সম্প্রতি বিদেশ থেকে বাড়িতে চলে আসেন এবং এরপর থেকেই ছোট ভাইয়ের সাথে কলহ শুরু হয়। এলাকাবাসী হাতেমের শাস্তি দাবি করেছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত