ঢাকা, শুক্রবার, ২৫ জুন ২০২১, ১১ আষাঢ় ১৪২৮ আপডেট : ৩৩ মিনিট আগে

প্রকাশ : ০৪ মে ২০২১, ০৯:৫৩

প্রিন্ট

ক্ষেতে পানি দেয়া নিয়ে যুবলীগ সভাপতিকে পিটিয়ে হত্যা

ক্ষেতে পানি দেয়া নিয়ে যুবলীগ সভাপতিকে পিটিয়ে হত্যা
ছবি: প্রতিনিধি

জামালপুর প্রতিনিধি

জামালপুরের মেলান্দহ উপজেলায় ‘ধান ক্ষেতে পানি দেয়া নিয়ে’ সৃষ্ট বিরোধে প্রতিপক্ষের মারধরে বাবুল মিয়া (৪০) নামে একজন মারা গেছেন বলে জানিয়েছে পুলিশ। এ ঘটনায় চারজনকে আটক করা হয়েছে।

সোমবার মেলান্দহ উপজেলার নয়ানগর ইউনিয়নের সাধুপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহত বাবুল মিয়া সাধুপুর গ্রামের মুনছব আলী শেখের ছেলে।

মেলান্দহ থানার ওসি এম এম ময়নুল ইসলাম জানান, সোমবার দুপুরে বাবুল মিয়ার (৪০) সাথে ধানক্ষেতে পানি দেয়াকে কেন্দ্র করে তার জেঠা জয়নাল শেখের কথা কথা কাটাকাটি হয়। পরে জয়নালের লোকজন পিটিয়ে গুরুত্ব আহত করে বাবুল মিয়াকে। স্থানীয়রা আহত বাবুল মিয়াকে উদ্ধার করে প্রথমে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়। সেখানে অবস্থার অবনতি হলে সন্ধ্যায় ঢাকায় নেয়ার পথে মারা যান বাবুল মিয়া।

ওসি বলেন, এ ঘটনায় নিহত বাবুল মিয়ার জেঠাত ভাই বাদশা মিয়া ও বাদশার শ্বশুর শরাফত আলীসহ চারজনকে আটক করা হয়েছে। এ ঘটনায় হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

মেলান্দহ উপজেলা যুবলীগের সভাপতি শাহীন বাঘা জানান, নয়ানগর ইউনিয়নের ৭নং ওয়ার্ড যুবলীগের সভাপতি ছিলেন বাবুল মিয়া। তিনি এ হত্যাকাণ্ডের সাথে জড়িতদের দ্রুত গ্রেপ্তার এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত