ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৮ মিনিট আগে
শিরোনাম

‘এমন কোনো গরীব-দুঃখী নেই যার কাছে ত্রাণ পৌঁছেনি’

  ভোলা প্রতিনিধি

প্রকাশ : ০৭ মে ২০২১, ১৭:৩১

‘এমন কোনো গরীব-দুঃখী নেই যার কাছে ত্রাণ পৌঁছেনি’
ফাইল ছবি

আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদের সদস্য ও ভোলা-১ আসনের সংসদ সদস্য তোফায়েল আহমেদ বলেছেন, করোনাকালীন সময় প্রধানমন্ত্রীর গৃহীত পদক্ষেপ বাস্তবসম্মত। মানুষ সেটা গ্রহণ করেছে। তিনি গরীব মানুষকে নগদ অর্থ দিয়েছেন, কোটি কোটি টাকার ত্রাণ বিতরণ করেছেন। এমন কোনো গরীব-দঃখি মানুষ নেই যার কাছে প্রধানমন্ত্রীর ত্রাণ পৌঁছেনি।

শুক্রবার বিকালে ভোলার দক্ষিণ দিঘলদী ইউনিয়নে করোনায় কর্মহীন ও দুস্থদের মাঝে নগদ অর্থ বিতরণ অনুষ্ঠানে ঢাকা থেকে টেলিকনফারেন্সে যুক্ত হয়ে এসব কথা বলেন তিনি।

তোফায়েল আহমেদ বলেন, প্রধানমন্ত্রী বাস্তবমুখী বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছেন। তার গৃহীত পদক্ষেপ আন্তর্জাতিক বিশ্বে প্রসংশিত হয়েছে।

তোফায়েল আহমেদ তার ব্যক্তিগত তহবিল থেকে সদর উপজেলার ১৩ ইউনিয়ন ও পৌরসভায় ১০ হাজার দরিদ্র মানুষের মাঝে আর্থিক অনুদান বিতরণ ও ৩ হাজার পরিবারকে খাদ্য সহায়তা বিতরণ কার্যক্রমের উদ্বোধন করেন। আজ থেকে আগামী ১০ মে পর্যন্ত স্বাস্থ্যবিধি মেনে এসব ত্রাণ ও অর্থ সহায়তা বিতরণ করা হবে।

তোফায়েল আহমেদের পক্ষে দুস্থদের মাঝে অর্থ সহায়তা বিতরণ করেন জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মইনুল হোসেন বিপ্লব। এ সময় অন্যান্যের মধে উপস্থিত ছিলেন ভোলা জেলা পরিষদ সদস্য খায়রুল হাসান খোকনসহ প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত