ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

শ্যাম্পুর মূল্য কম না রাখায় মামলা

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ০৯ মে ২০২১, ১২:০২  
আপডেট :
 ০৯ মে ২০২১, ১২:১০

শ্যাম্পুর মূল্য কম না রাখায় মামলা
ট্রাফিক সার্জেন্ট শহীদুল ইসলাম সজল। ছবি: সংগৃহীত

শ্যাম্পুর মূল্য কম না রাখায় বরিশাল নগরীর বান্দ রোডের এক ফার্মেসী মালিকের মোটরসাইকেল অবৈধ পার্কিংয়ের অভিযোগ তুলে মামলা দেয়ার অভিযোগ পাওয়া গেছে বরিশাল মেট্রোপলিটন ট্রাফিক পুলিশের একজন সার্জেন্টের বিরুদ্ধে। ওই সময় আশপাশে আরো মোটরসাইকেল একইভাবে পার্কিং করা থাকলেও সেগুলোর বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেয়নি সার্জেন্ট।

শনিবার রাত ৮টার দিকে সার্জেন্ট ফার্মেসীর সামনে পার্কিং করা মোটরসাইকেলের অবৈধ পার্কিংয়ের অভিযোগে ৩ হাজার টাকার মামলা দেন।

ফার্মেসী মালিক খলিলুর রহমান বলেন, শনিবার সকালে শের ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের সামনে হাওলাদার ফার্মেসীতে নিজোডার নামে শ্যাম্পু কিনতে আসেন সার্জেন্ট শহীদুল ইসলাম। এ সময় শ্যাম্পুর দাম ২৩০ টাকা চাওয়া হয়। সার্জেন্ট শহীদুল দাম কমিয়ে রাখার আবদার করলে দোকানী ১০ টাকা দাম কমিয়ে দেন। কিন্তু সার্জেন্ট শহীদুল কেনা দামে শ্যাম্পু নিতে চান। এ নিয়ে বাদানুবাদের এক পর্যায়ে ২২০ টাকায় শ্যাম্পু নিয়ে যাওয়ার সময় ফার্মেসী মালিককে দেখে নেয়ার হুমকি দেয়ার অভিযোগ করেন খলিলুর।

এ ঘটনার জের ধরে রাতে হাওলাদার ফার্মেসীতে গিয়ে ফার্মেসীর সামনে পার্কিং করা মোটরসাইকেলের কাগজপত্র দেখতে চায় সার্জেন্ট শহীদুল ইসলাম। অবৈধ পার্কিংয়ের অভিযোগে খলিলুর রহমানের মোটরসাইকেলের বিরুদ্ধে ৩ হাজার টাকার মামলা দেন।

এ সময় আশপাশে আরো অন্তত অর্ধশত মোটরসাইকেল একইভাবে পার্কিং করা থাকলেও সেগুলোর বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নিয়ে ওই ফার্মেসী মালিক এবং তার ক্রেতার মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা দেন সার্জেন্ট।

সার্জেন্ট শহীদুল ইসলাম শ্যাম্পুর দাম কম না রাখায় ব্যক্তি আক্রোশে ফার্মেসী মালিকের মোটরসাইকেলের বিরুদ্ধে মামলা দেয়ার কথা অস্বীকার করেন। তবে দরদাম করে শ্যাম্পু ক্রয়ের কথা স্বীকার করেন তিনি।

মেট্রোপলিটন পুলিশের উপ-কমিশনার (ট্রাফিক) জাকির হোসেন মজুমদার বলেন, ব্যক্তি আক্রোশে কারো বিরুদ্ধে মামলা দেয়া অন্যায়। ব্যক্তিগত রাগ অনুরাগ-অভিমান পুলিশ বিভাগের উপর চাপিয়ে দেয়া ঠিক নয়। বিষয়টি খতিয়ে দেখে অভিযুক্ত পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/এনকে

  • সর্বশেষ
  • পঠিত