ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

শ্বাশুড়িকে কুপিয়ে হত্যা, জামাই গ্রেপ্তার

  পটুয়াখালী প্রতিনিধি

প্রকাশ : ১৩ জুন ২০২১, ১৮:৩০  
আপডেট :
 ১৩ জুন ২০২১, ১৮:৩৬

শ্বাশুড়িকে কুপিয়ে হত্যা, জামাই গ্রেপ্তার

পটুয়াখালীর দুমকিতে জামাইয়ের ধারালো দায়ের উপর্যুপরি কোপে গুরুতর জখম শ্বাশুড়ী মোমেনা বেগম (৫০) মারা গেছেন। রোববার সকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি।

এ ঘটনায় রোববার দুপুর আড়াইটার দিকে পাশের গ্রাম থেকে অভিযুক্ত জামাই জামালকে আটক করেছে পুলিশ। পরে তার দেয়া তথ্যের ভিত্তিতে হত্যায় ব্যবহৃত রক্তমাখা দা উদ্ধার করা হয়।

দুমকি থানার ওসি মো. মেহেদী হাসান বিষয়টি নিশ্চিত করেছেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, চাঁদপুর জেলার কচুয়া এলাকার জামাল হোসেনের সাথে ১০ বছর আগে উত্তর মুরাদিয়া গ্রামের কাঞ্চন গাজীর মেয়ে শিল্পী বেগমের বিয়ে হয়। বিয়ের পর থেকে জামাল স্ত্রী-সন্তানদের নিয়ে শ্বশুর বাড়িতে থেকে দিনমজুরের কাজ করতেন।

এরই মধ্যে শনিবার রাত সাড়ে ১২টার দিকে পারিবারিক কলহের জের ধরে জামাল হোসেন শ্বাশুড়ি মোমেলা বেগমকে দা দিয়ে শরীরের বিভিন্নস্থানে উপর্যুপরি কুপিয়ে জখম করেন। এতে গুরুতর অবস্থায় রাত ২টায় মোমেলাকে দুমকি উপজেলা হাসপাতালে নেয়া হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

বিষয়টি নিশ্চিত করে দুমকি থানার ওসি মো. মেহেদী হাসান বলেন, ময়নাতদন্ত শেষে মরদেহ গ্রামে নিয়ে আসা হবে। পুলিশ অভিযান চালিয়ে দুপুরে পাশের গ্রাম থেকে ঘাতক জামালকে আটক করেছে।

আরও পড়ুন- পল্লী বিদ্যুৎ কর্মচারীর লাশ উদ্ধার, পরিবারের দাবি হত্যা

কুষ্টিয়ায় প্রকাশ্যে ৩ জনকে গুলি করে হত্যা

বাংলাদেশ জার্নাল/আর

  • সর্বশেষ
  • পঠিত