ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

নির্বাচন পরবর্তী সহিংসতায় ঝালকাঠিতে যুবকের মৃত্যু

  ঝালকাঠি প্রতিনিধি

প্রকাশ : ২৩ জুন ২০২১, ১৫:২৬

নির্বাচন পরবর্তী সহিংসতায় ঝালকাঠিতে যুবকের মৃত্যু
নিহত আরিফ হোসেন

ঝালকাঠির কাঠালিয়ায় নির্বাচন পরবর্তী সহিংসতায় দুই মেম্বর প্রার্থীর সমর্থকদের মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে আরিফ হোসেন নামের এক যুবক নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন অন্তত ১৫ জন। জিজ্ঞাসাবাদের জন্য ৩ জনকে আটক করেছে পুলিশ।

বুধবার দিবাগত রাত তিনটার দিকে হাসপাতালে আরিফের মৃত্যু হয়। এর আগে মঙ্গলবার সন্ধ্যার পর সংঘর্ষে আহত হন তিনি।

নিহত আরিফ উপজেলার ছোনউটা গ্রামের শিক্ষক শাহআলম আকন লাল মিয়ার ছেলে। তিনি বাগেরেহাট সরকারি পিসি কলেজের অর্নাস ৩য় বর্ষের ছাত্র।

পুলিশ ও এলাকাবাসী জানায়, মঙ্গলবার সন্ধ্যার পর স্থানীয় ছোনাউটা এরাকায় পিকনিকের আয়োজন করে বিজয়ী ইউপি সদস্য মজিবর রহমানের সমর্থকরা। এ সময় পরাজিত মেম্বরপ্রার্থী ফারুক মিয়ার কর্মী আলী হোসেন রাস্তা দিয়ে হেটে যাবার সময় মজিবর রহমানের সমর্থকরা তাকে আটক করে বেঁধে রাখে।

এ খবর পেয়ে ফরুকের লোকজন আটক আলী হোসেনকে ছাড়াতে গেলে উভয়ের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে রামদা, দায়ের কোপ ও লাঠির আঘাতে উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হয়। এদের মধ্যে আরিফ হোসেনকে আশঙ্কাজনক অবস্থায় বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রাতে ৩টার দিকে কলেজছাত্র আরিফ হোসেন মারা যায়।

কাঠালিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) পুলক চন্দ্র রায় জানান, এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য তিনজনকে আটক করা হয়েছে। নিহত আরিফের পরিবারের পক্ষ থেকে মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত