ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩৫ মিনিট আগে
শিরোনাম

রাজধানীতে সড়কে ঝরল ৩ প্রাণ

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৩ জুলাই ২০২১, ১২:২৭

রাজধানীতে সড়কে ঝরল ৩ প্রাণ
প্রতীকী ছবি

রাজধানীতে পৃথক সড়ক দুর্ঘটনায় ৩ জন নিহত হয়েছেন। মঙ্গলবার রাত ও সকালে এ দুর্ঘটনার কথা নিশ্চিত করেছেন ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া।

তিনি বলেন, শেরেবাংলা নগর, ভাটারার ছোলমাইদ ও কারওয়ান বাজার এলাকায় রাত ও সকালে এসব দুর্ঘটনা ঘটে। নিহতদের মরদেহ ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। সংশ্লিষ্ট থানাগুলোকে বিষয়টি জানানো হয়েছে।

নিহতরা হলেন- গরু ব্যবসায়ী বাসেদ (৩২), মোটরসাইকেল চালক রাকিবুল ইসলাম (১৮) ও সবজি ব্যবসায়ী সাইফুল ইসলাম (৫০)।

বাসেদের সহকর্মী রেজাউল করিম বলেন, গাবতলী থেকে ট্রাকে করে গরু নিয়ে আমরা চট্টগ্রাম যাচ্ছিলাম। রাজধানীর শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের সামনে পৌঁছালে গরুর ট্রাক থেকে অসাবধানতাবশত বাসেদ নিচে পড়ে যায়। গুরুতর আহত হন অবস্থায় তাকে ঢামেকে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বাসেদ চাঁপাইনবাবগঞ্জের সদর থানার মোকসেদপুর গ্রামের মফিজ উদ্দিনের ছেলে।

ব্যবসায়ী সাইফুল ইসলাম (৫০) নিহত হন রাজধানীর কারওয়ান বাজার এলাকায় ট্রাকের ধাক্কায়। মঙ্গলবার সকাল ৮টায় গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

সাইফুল কড়াইলবস্তি এলাকায় থাকতেন। বাড়ি রংপুর জেলার কোতোয়ালি থানায়। তিনি তৈয়ব আলীর ছেলে।

রাজধানীর ভাটারার ছোলমাইদ এলাকায় ট্রাকের ধাক্কায় নিহত হন মোটরসাইকেল চালক রাকিবুল ইসলাম (১৮)। সোমবার দিবাগত রাত পৌনে ২টায় তাকে আহত অবস্থায় ঢামেকে আনা হলে কর্তব্যরত চিকিৎসক জানান, রাকিবুল আগেই মারা গেছেন।

তিনটি মৃত্যুর তথ্যই নিশ্চিত করেছেন ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া।

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত