ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৭ মিনিট আগে
শিরোনাম

জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় নিহত ১

  লালমনিরহাট প্রতিনিধি

প্রকাশ : ২২ অক্টোবর ২০২১, ১২:১৩

জমি নিয়ে বিরোধ, প্রতিপক্ষের হামলায় নিহত ১
ছবি: প্রতীকী

লালমনিরহাটের পাটগ্রামে জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতি পক্ষের হামলায় শাহাজাহান আলী (৩৮) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

শুক্রবার সকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এর আগে বৃহস্পতিবার বিকালে ওই উপজেলার মেছিরপাড়া রহমতপুর এলাকায় জমি সংক্রান্ত বিরোধের জের ধরে প্রতি পক্ষের হামলায় গুরুত্বর আহত হয় শাহাজাহান আলী। এ ঘটনায় পুলিশ ২ জনকে গ্রেপ্তার করেছেন।

পুলিশ জানান, ওই এলাকায় সামসুদ্দিন মুন্সির ছেলে শাহাজাহান আলীর সাথে বেশ কিছু দিন ধরে প্রতিবেশী মনতব আলীর ছেলের আইযুব আলীর জমির সীমানা নিয়ে বেশ কিছু দিন ধরে বিরোধ চলে আসছে।

বৃহস্পতিবার বিকালে ওই সীমানায় সুপারি গাছের চারা রোপণ করেন শাহাজাহান আলী। এ নিয়ে দুই পক্ষের মধ্যে সংর্ঘষ বাঁধে। এ সময় আইযুব আলী পক্ষের লোকজনের হামলায় শাহাজাহান আলী গুরুত্বর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে পাটগ্রাম হাসপাতালে পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার সকালে তার মৃত্যু ঘটে।

পাটগ্রাম থানার ওসি ওমর ফারুক এ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে আইযুব আলীর স্ত্রী খুরশেদা বেগম ও আব্দুল হকের ছেলে আমিনুর ইসলামকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় একটি হত্যা মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত