ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

হত্যার আগেই জীবনশঙ্কার কথা জানিয়েছিলেন কাউন্সিলর সোহেল

  কুমিল্লা প্রতিনিধি

প্রকাশ : ২৭ নভেম্বর ২০২১, ১৯:৪৬

হত্যার আগেই জীবনশঙ্কার কথা জানিয়েছিলেন কাউন্সিলর সোহেল
ছবি: প্রতিনিধি

কুমিল্লায় গত সোমবার নিজ কার্যালয়ে সন্ত্রাসীদের গুলিতে খুন হন কাউন্সিলর সোহেল ও তার সহযোগী হরিপদ সাহা। এ সময় আরও ৪ জন গুলিবিদ্ধ হন। তবে হত্যাকাণ্ডের আগে নিজের জীবন নিয়ে শঙ্কায় ছিলেন কাউন্সিলর সোহেল। নগর আওয়ামী লীগের নেতাদের জানিয়েছিলেন নিজের জীবন শঙ্কায় কথা। মোবাইল নম্বরসহ তালিকাও করেছিলেন সন্ত্রাসীদের।

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত জানান, হত্যাকাণ্ডের দিন তিনেক আগে কাউন্সিলর সোহেল কম্পিউটারে টাইপ করে সন্ত্রাসীদের মোবাইল নম্বর ও তাদের কার বিরুদ্ধে কী মামলা আছে- এমন একটি তালিকা করে আমাকে দিয়েছে।

আরফানুল হক রিফাত আরও বলেন, সোহেল বলেছিলো তালিকায় থাকা সন্ত্রাসীদের বিরুদ্ধে অতিরিক্ত পুলিশ সুপার ও কুমিল্লা জেলা পুলিশ সুপারকে অবহিত করতে। কারণ সোহেল শঙ্কা প্রকাশ করেছিলো তালিকায় থাকা সন্ত্রাসীরা তাকে যে কোনো মুহূর্তে তার ক্ষতি করতে পারে।

তালিকা পাওয়ার পর কোনো ব্যবস্থা নিয়েছেন কিনা- এমন প্রশ্নে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত বলেন, আমরা আলাপ আলোচনা করেছি। তবে এত দ্রুত এমন কিছু হবে তা স্বপ্নেও চিন্তা করিনি। আমরা এই ঘটনার দায়ীদের দ্রুত গ্রেপ্তার ও দৃষ্টিন্তমূলক শাস্তির দাবি জানাই।

কুমিল্লার কোতোয়ালি মডেল থানার ওসি আনওয়ারুল আজিম বলেন, এ বিষয়ে পরে শুনেছি। খোঁজ নিয়ে বিস্তারিত বলতে পারবো।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত