ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

মোবাইলে গেম খেলতে না দেয়ায় স্কুলপড়ুয়া বন্ধুকে হত্যা

  পিরোজপুর প্রতিনিধি

প্রকাশ : ০৬ ডিসেম্বর ২০২১, ০১:২০

মোবাইলে গেম খেলতে না দেয়ায় স্কুলপড়ুয়া বন্ধুকে হত্যা
ছবি- প্রতিনিধি

পিরোজপুরের ভাণ্ডারিয়ায় নদমূলা মাধ্যমিক বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্র শান্ত হাওলাদারকে (১৪) শ্বাসরোধ করে হত্যার অভিযোগ উঠেছে সহপাঠী বন্ধু আবির হোসেনের বিরুদ্ধে।

শুক্রবার রাতে অজ্ঞাতনামা ব্যক্তিদের আসামি করে ভাণ্ডারিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন নিহত শান্তর বাবা। পরে পুলিশ এ ঘটনার সঙ্গে জড়িত আবির হোসেন নামের এক কিশোরকে গ্রেফতার করে।

গ্রেফতার আবির নদমূলা গ্রামের কালাম হাওলাদারের ছেলে এবং নিহত শান্ত মোঃ লোকমান হাওলাদারের ছেলে।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে ভাণ্ডারিয়া থানার ওসি (তদন্ত) মো.মেহেদি হাসান জানান, মোবাইলে গেম খেলতে না দেয়ায় এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে।

জিজ্ঞাসাবাদে আবির জানায়, গেম খেলার জন্য শান্তর কাছে মোবাইল ফোন চেয়েছিলো সে। শান্ত তাকে ফোন না দেয়ায় উত্তেজিত হয়ে নিজের গেঞ্জি দিয়ে শান্তর গলায় ফাঁস লাগিয়ে হত্যা করে। পরে লাশ খালের কাদা মাটির মধ্যে আংশিক পুঁতে রাখে।

ভাণ্ডারিয়া থানার ওসি (তদন্ত) মো.মেহেদি হাসান জানান, এ ঘটনায় আবিরের অন্য কোনো সহযোগীদের নাম পাওয়া যায়নি। ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে আবিরকে শনিবার সকালে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, পিরোজপুর জেলার ভান্ডারিয়া উপজেলায় নদমূলায় বৃহস্পতিবার দুপুরে খাবার খেয়ে শান্ত বাড়ি থেকে বের হয়। এরপর অনেক রাত হয়ে গেলেও সে বাড়িতে না ফেরায় পরিবারের লোকজন আশপাশের বিভিন্ন এলাকায় তার খোঁজ করেন। পরে শুক্রবার বিকেলের দিকে জাকারিয়া হাওলাদারের বাড়ির পাশে নালার মধ্যে মাটিতে পুঁতে রাখা অবস্থায় লাশের একটি হাত দেখতে পান এক ব্যক্তি। পরে শান্তর বাড়ির লোকজন এসে লাশের পরিচয় শনাক্ত করেন।

বাংলাদেশ জার্নাল/এমজে

  • সর্বশেষ
  • পঠিত