ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪০ মিনিট আগে
শিরোনাম

ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ০২ জুন ২০২২, ১৬:৩৪

ছোট ভাইয়ের লাঠির আঘাতে বড় ভাইয়ের মৃত্যু
প্রতীকী ছবি

কুষ্টিয়ার দৌলতপুর উপজেলায় পারিবারিক কলহের জের ধরে ছোট ভাইয়ের হাতে মুক্তার আলী (৫০) নামে আপন বড় ভাই খুন হয়েছেন।

বুধবার দিবাগত রাত ১০টার দিকে উপজেলার মথুরাপুর এলাকার হিসনাপাড়ায় এ ঘটনা ঘটে। মুক্তার আলী উপজেলার মথুরাপুরের হিসনাপাড়া এলাকার বাসিন্দা।

দৌলতপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাবীদ হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। অভিযুক্ত আনারুল ইসলাম একই এলাকার বাসিন্দা এবং নিহতের আপন ছোট ভাই।

পুলিশ, নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, কয়েকদিন ধরে পারিবারিক বিষয় নিয়ে দুই ভাইয়ের মধ্যে বিরোধ চলে আসছিল। এর জেরে বুধবার রাত ১০টার দিকে মুক্তারের সঙ্গে ছোট ভাই আনারুলের স্ত্রীর ঝগড়া বাধে। এ সময় দুই ভাইয়ের মধ্যে হাতাহাতি শুরু হয়। এক পর্যায়ে আনারুল বাঁশ দিয়ে মুক্তারের মাথায় ও ঘাড়ে আঘাত করেন। এতে আহত হয়ে মাটিতে লুটিয়ে পড়েন মুক্তার। আশঙ্কাজনক অবস্থায় দৌলতপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে রাত ১১টার দিকে দায়িত্বরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ওসি জাবীদ হাসান বলেন, পারিবারিক কলহকে কেন্দ্র করে দুই ভাইয়ের ঝগড়া বাধে। এক পার্যায়ে ছোট ভাই রাগে-ক্ষোভে বড় ভাইকে বাঁশ দিয়ে মাথায় আঘাত করেন। এতে তার মৃত্যু হয়।

তিনি আরও বলেন, জমিজমা নিয়ে বিরোধ ছিল না। পারিবারিক তুচ্ছ ব্যাপারকে কেন্দ্র করে এ ঘটনা ঘটেছে। এখনো পর্যন্ত মামলা হয়নি। অভিযুক্ত ছোট ভাই পলাতক রয়েছেন। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অপরাধীর বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

বাংলাদেশ জার্নাল/এসকে

  • সর্বশেষ
  • পঠিত