ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৭ মিনিট আগে
শিরোনাম

নারীকর্মীকে হয়রানি, চিকিৎসক ও হাসপাতাল মালিক কারাগারে

  লক্ষীপুর প্রতিনিধি

প্রকাশ : ০৩ আগস্ট ২০২২, ২০:২৯

নারীকর্মীকে হয়রানি, চিকিৎসক ও হাসপাতাল মালিক কারাগারে
ছবি: প্রতিনিধি

লক্ষীপুরের রায়পুরে নারীকর্মীকে যৌন হয়রানির অভিযোগে চিকিৎসক আসাদুজ্জামান ও হাসপাতাল মালিক মিজানুর রহমান মুন্সিকে কারাগারে পাঠিয়েছে আদালত।

বুধবার দুপুরে নারী ও শিশু নির্যাতন ট্রাইবুন্যালের বিচারক (জেলা ও দায়রা জজ) সিরাজুদ্দৌলাহ কুতুবী তাদেরকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। অভিযুক্ত আসাদুজ্জামান রায়পুরের নিরাময় হাসপাতালের চিকিৎসক ও মিজানুর রহমান একই হাসপাতালের মালিক।

আসামি পক্ষের আইনজীবী আনোয়ার হোসেন মৃধা বলেন, 'আসামিরা ঘটনার সঙ্গে জড়িত নয় মর্মে আদালতে জামিন আবেদন করেন। এতে আদালত তাদের জামিন নামঞ্জুর করেন। বাদী ঘটনার ভিডিও আদালতে জমা দেন। ভিডিও দেখে আদালত আসামিদের জামিন নামঞ্জুর করেছেন।'

মামলার এজাহার সূত্রে জানা যায়, চলতি বছরে ২৪ মে নিরাময় হাসপাতাল ও ডায়াগনস্টিক সেন্টারের মালিক মিজানুর রহমান তার তরুণী কর্মীকে যৌন হয়রানি করেন। এ অভিযোগের ভিত্তিতে এশিয়ান টিভি লক্ষীপুর উত্তরের প্রতিনিধি জহিরুল ইসলাম টিটু ঘটনাটির ভিডিও সংগ্রহ করেন। ভিকটিম নিজেও বিষয়টি শিকার করেন।

চিকিৎসক আসাদুজ্জামান ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করেন। বিভিন্ন গণমাধ্যমে প্রকাশিত সংবাদ সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট রায়পুর আদালতের বিচারক তারেক আজিজের দৃষ্টিগোচর হয়। এরপর ২৯ মে বিচারক মামলা দায়ের করার জন্য রায়পুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তাকে (ওসি) আদেশ দেন। এর প্রেক্ষিতে ৯ জুন সাংবাদিক টিটু বাদী হয়ে চিকিৎসক আসাদুজ্জামান ও হাসপাতাল মালিক মিজানুর রহমানের বিরুদ্ধে মামলা দায়ের করেন।

বাংলাদেশ জার্নাল/জিকে

  • সর্বশেষ
  • পঠিত