ঢাকা, শনিবার, ০৩ ডিসেম্বর ২০২২, ১৮ অগ্রহায়ণ ১৪২৯ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

ট্রেনে কাটা পড়ে সাবেক ফুটবলারের মৃত্যু

  নাটোর প্রতিনিধি

প্রকাশ : ১০ সেপ্টেম্বর ২০২২, ১১:২৯

ট্রেনে কাটা পড়ে সাবেক ফুটবলারের মৃত্যু
নাটোর প্রতিনিধি

নাটোরে ট্রেনে কেটে সমীর কুমার কুন্ডু (৫৯) নামের এক সাবেক ফুটবলার নিহত হয়েছে। সকাল ৮টার দিকে নাটোর রেলওয়ে স্টেশন প্লাটফরমে রাজশাহীগামী চিলাহাটিগামী আন্তনগর তিতুমীর এক্সপ্রেস ট্রেনের নিচে তিনি কাটা পড়েন।

নিহত সমীর কুমার কুন্ডু শহরের কাপুড়িয়াপট্টি এলাকার তারেকেশ্বর কুন্ডুর ছেলে। তিনি নাটের সদর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা বিভাগের অধিনে কর্মরত একজন সহকারি স্বাস্থ্য পরিদর্শক। বর্তমানে তিনি হালসা ইউনিয়ন কেন্দ্রে কর্মরত ছিলেন।

নাটোর রেলওয়ে স্টেশনে কর্মরত স্টেশন মাস্টার রেজাউল করিম জানান, শনিবার সকাল ৮টার সময় তিতুমীর ট্রেন প্লাটফরম ছেড়ে যাওযা পরে ১নং লাইনে শরীর থেকে মাথা বিচ্ছিন্ন একটি মরদেহ দেখতে পায় উপস্থিত লোকজন। বিষয়টি জানার পর নাটোর ফায়ার সার্ভিস ও সান্তাহার রেলওয়ে থানায় খবর দেয়া হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে এসে লাইনের ওপর থেকে মৃতদেহ উদ্ধার করে। প্রাথমিক ভাবে ধারনা করা হচ্ছে সমীর আত্মহত্যা করেছেন।

এলাকাবাসী জানায়, করোনায় আক্রান্ত হয়েছিলেন সমীর। সুস্থ্য হওয়ার পর সম্প্রতি তিনি মানসিক রোগে আক্রান্ত হন। তবে তিনি নিয়মিত অফিসে যেতেন এবং স্বাভাবিকভাবেই চলাচল করতেন।

নিহতের পরিবারের সদস্যরা জানায়, শনিবার সকালে ছেলেকে কোচিং ক্লাস করাতে নিয়ে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন সমীর কুন্ডু। এরপর পুলিশের মাধ্যমে জানতে পারেন সমীর কুন্ডু ট্রেনের নিচে কাটা পড়ে মারা গেছেন।

সান্তাহার রেলওয়ে থানার ওসি শফিউল আযম জানান, তারা খবর পাওয়ার পর নাটোরের উদ্দেশ্যে রওনা হয়েছেন। লাশ ময়না তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।

বাংলাদেশ জার্নাল/এমএম

  • সর্বশেষ
  • পঠিত