ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৩ মিনিট আগে
শিরোনাম

রাজশাহী বিএনপির গণসমাবেশে মুঠোফোনে ইন্টারনেট নেই

  রাজশাহী প্রতিনিধি

প্রকাশ : ০৩ ডিসেম্বর ২০২২, ১৬:১৬  
আপডেট :
 ০৩ ডিসেম্বর ২০২২, ১৬:৩০

রাজশাহী বিএনপির গণসমাবেশে মুঠোফোনে ইন্টারনেট নেই
ছবি: নিজস্ব

বিএনপির রাজশাহী বিভাগীয় গণসমাবেশ শুরু হয়েছে আজ বেলা ১১টা থেকে। নেতাকর্মীদের ভিড়ে সমাবেশস্থল পরিপূর্ণ। তবে সকাল ৯টার পর থেকে হঠাৎ করেই মোবাইল নেটওয়ার্ক ভালোভাবে কাজ না করায় সমাবেশে আগত সংবাদকর্মী ও নেতাকর্মীরা অস্বস্তিকর অবস্থার মধ্যে পড়েছেন।

বিএনপির এই সমাবেশের ক্ষেত্রে পুলিশ আটটি শর্ত দিয়েছিল। এর মধ্যে ছিল সমাবেশস্থলে বিএনপি ব্রডব্যান্ড, রাউটার ব্যবহার করতে পারবে না। তবে বিএনপি সমাবেশ মঞ্চের বাম পাশে সাংবাদিকদের জন্য ব্রডব্যান্ড ইন্টারনেটের ব্যবস্থা করে। এটি বর্তমানে কাজ করছে না। এর ফলে সাংবাদিকেরা ঘটনাস্থল থেকে সংবাদ সরবরাহ করতে পারছেন না।

শনিবার সকালে সমাবেশস্থলের উদ্দেশে মিছিল নিয়ে আসা বিএনপির নেতা-কর্মীরা বলেন, ‘আমাদের মিছিলের লাইভ করার ইচ্ছা থাকলেও নেটওয়ার্ক না পাওয়ায় সেটি করা সম্ভব হয়নি। এমনকি মিছিলের কোনো ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে পোস্ট করা সম্ভব হয়নি। নেতাকর্মীদের সঙ্গে যোগাযোগও করতে পারছি না। অনেকে আমাদের আগে এসে কোথায় অবস্থান করছে সেটাও জানতে পারছি না। খুবই বেকায়দায় আছি আমরা। পরিবহন ধর্মঘটের পর এবার নেটওয়ার্ক বিচ্ছিন্ন অবস্থায় আছি আমরা।

গণমাধ্যমকর্মীরা জানান, সকাল থেকে অফিসের চাপ থাকলেও নেটওয়ার্ক না থাকার কারণে ছবিসহ লাইভ করতে পারছি না। ভিডিও পাঠাতে পারছি না। অফিসের সঙ্গে মোবাইলে যোগাযোগ করা সম্ভব হচ্ছে না।

আরও পড়ুন-নির্ধারিত সময়ের আগে রাজশাহীতে বিএনপির সমাবেশ শুরু

বাংলাদেশ জার্নাল/এমএস

  • সর্বশেষ
  • পঠিত