ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৫ মিনিট আগে
শিরোনাম

৪ ঘণ্টার ব্যবধানে বাবা-ছেলের মৃত্যু, একসঙ্গে জানাজা

  কিশোরগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ৩০ মে ২০২৩, ১০:০০

৪ ঘণ্টার ব্যবধানে বাবা-ছেলের মৃত্যু, একসঙ্গে জানাজা
ছবি: সংগৃহীত

কিশোরগঞ্জে বাবার মৃত্যুর ৪ ঘণ্টা পর ছেলেও মৃত্যুবরণ করেন। বাবা-ছেলের জানাজার নামাজও সম্পন্ন হয়েছে একই সঙ্গে। একই দিনে বাবা-ছেলের মৃত্যুতে এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

গতকাল সোমবার কিশোরগঞ্জের দানাপাটুলি ইউনিয়নের চাঁদের হাসি গ্রামে ভোর আনুমানিক সাড়ে ৪টা দিকে নিজ বাড়িতেই মৃত্যুবরণ করেন ওমর ছিদ্দিক (৮৫) এবং সকাল ৮টার দিকে হাসপাতালে মৃত্যুবরণ করেন তার ছেলে হারুন অর রশিদ (৪৫)।

স্থানীয় সূত্রে জানা যায়, কিশোরগঞ্জ সদর উপজেলার দানাপাটুলি ইউনিয়নের চাঁদের হাসি গ্রামের ওমর ছিদ্দিক বার্ধক্যজনিত কারণে ভোরে নিজ বাড়িতে মৃত্যুবরণ করেন। বাবার মারা যাওয়ার সংবাদ শুনেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন তার ছেলে হারুন অর রশিদ। পরিবারের লোকজনের সঙ্গে কথা বলে জানা যায় তিনিও হৃদরোগসহ নানা রোগে ভুগছিলেন।

বাবার মৃত্যুর খবর শুনে অসুস্থ হয়ে পড়লে চিকিৎসার জন্য কিশোরগঞ্জ শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৮টায় তার ছেলেও মৃত্যুবরণ করেন।

দানাপাটুলি ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মো. মাসুদ মিয়া বলেন, বাবা-ছেলের মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বাদ জোহরের নামাজের পর চাঁদের হাসি গ্রামের ঈদগাহ মাঠে বাবা-ছেলের জানাজার নামাজ হয়। নামাজের পর পারিবারিক কবরস্থানে তাদের দাফন করা হয়।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত