ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

আশুলিয়ায় ২ কেজি গাঁজাসহ আটক ১

  সাভার (ঢাকা) প্রতিনিধি

প্রকাশ : ০৬ জুন ২০২৩, ০২:৪৯

আশুলিয়ায় ২ কেজি গাঁজাসহ আটক ১
ছবি: প্রতিনিধি

ঢাকার আশুলিয়ায় অভিযান চালিয়ে মো. সাগর ওরফে মনির (৪৪) নামের এক কুখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করেছে ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশ (ডিবি)। এসময় তার কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়। সোমবার বিকেল ৫টার দিকে এ তথ্য নিশ্চিত করেন ঢাকা জেলা উত্তর গোয়েন্দা পুলিশের ওসি মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব। এর আগে, রোববার রাত পৌনে ১০টার দিকে আশুলিয়া থানাধীন গকুলনগর এলাকা থেকে তাকে আটক করা হয়।

আটক মো. সাগর ওরফে মনির (৪৪) মানিকগঞ্জ জেলার শিবালয় থানার ভবানিপুর গ্রামের মৃত আব্দুর রহিমের ছেলে। তিনি ঢাকা জেলার আশুলিয়া থানাধীন গকুলনগর এলাকায় তার মামা লতিফ বেপারীর বাড়িতে বসবাস করে আসছিলেন।

গোয়েন্দা পুলিশ কর্মকর্তা মো. রিয়াজ উদ্দিন আহমেদ বিপ্লব বলেন, ঢাকা জেলা পুলিশ সুপার মো. আসাদুজ্জামান এবং অতিরিক্ত পুলিশ সুপার (ডিবি) মোবাশশিরা হাবিব খানের নির্দেশনায় এবং আমার নেতৃত্বে রাতে গোপন সংবাদের ভিত্তিতে ডিবি পুলিশের উপপরিদর্শক মো. সহিদুল ইসলাম পিপিএম ও সঙ্গীয় ফোর্সসহ আশুলিয়ার গকুলনগর এলাকায় অভিযান চালিয়ে মো. সাগর ওরফে মনির নামে এক কুখ্যাত মাদক ব্যবসায়ীকে আটক করা হয়। এসময় তার কাছ থেকে ২ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন, উক্ত আসামীকে প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, সে দীর্ঘদিন যাবত বিভিন্ন কৌশল অবলম্বনের মাধ্যমে দেশের বিভিন্ন জেলা থেকে মাদকদ্রব্য গাঁজা সংগ্রহ করে ঘটনাস্থলসহ আশপাশের বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক বিক্রেতাদের নিকট বিক্রয় করে আসছিলো। এ ঘটনায় আটককৃতের বিরুদ্ধে আশুলিয়া থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ জার্নাল/এমএ

  • সর্বশেষ
  • পঠিত