ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৪ মিনিট আগে
শিরোনাম

ঈদে বাড়ি যেতে না পারায় অভিমানে আত্মহত্যা!

  শেরপুর প্রতিনিধি

প্রকাশ : ১০ এপ্রিল ২০২৪, ২১:১৯

ঈদে বাড়ি যেতে না পারায় অভিমানে আত্মহত্যা!
নকলা থানা। ফাইল ছবি

শেরপুরের নকলায় ঈদে বাড়ি যেতে না পারায় স্বামীর সাথে ঝগড়া করে আত্মহত্যা করেছেন তারজিনা আক্তার স্মৃতি নামে এক সন্তানের জননী।

বুধবার ভোরে উপজেলার জালালপুর এলাকায় ওই ঘটনা ঘটে। এ ঘটনায় তারজিনা আক্তার স্মৃতির স্বামী তানজিল আহমেদকে আটক করেছে পুলিশ। তানজিল সিরাজগঞ্জ সদর উপজেলার গুনেরগাথী এলাকার আব্দুল মান্নানের পুত্র।

স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, সিরাজগঞ্জ সদর উপজেলার সাহেদানগড়া এলাকার আবু বক্কর সিদ্দিক মিয়ার কন্যার সাথে বিয়ে হয় একই উপজেলার গুনেরগাথী গ্রামোর তানজিল আহমেদের সাথে। দেড় বছর আগে তাদের কোলজুড়ে আসে একটি পুত্র সন্তান। তানজিন আহমেদ প্রায় দুই বছর আগে ওয়ালটনের সেলস অফিসার হিসেবে চাকরিতে যোগ দেন। প্রায় চার মাস আগে তিনি নকলায় বদলি হয়ে আসেন। সেই সুবাদে তিনি স্ত্রী-সন্তান নিয়ে নকলা পৌরসভা এলাকার জামালপুরের সাবেক পৌর কাউন্সিলর হাবুলের বাসায় ভাড়ায় থাকতেন।

মঙ্গলবার সন্ধ্যায় ঈদের ছুটিতে বাড়ি যাওয়ার জন্য তৈরি হন স্মৃতি। তানজিনেরও ছুটি পেতে রাত ৮টা বেজে যায়। সে সময় বাসায় গিয়ে তানজিন বলে, ছোট ছেলেকে নিয়ে এতরাতে যাওয়া ঠিক হবে না। রাস্তায় গাড়ির প্রচুর চাপ, সকালে যাব। এই কথা বলায় স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটির এক পর্যায় হাতাহাতিও হয়। পরে ছেলেকে নিয়ে তানজিল ঘুমিয়ে পড়ে। সেহরি খাওয়ার জন্য সজাগ পেয়ে দেখে স্মৃতি পাশে নেই। পরে বারান্দায় দিয়ে দেখা যায়, স্মৃতি গলায় ওড়না পেচিয়ে বারান্দার গ্রিলের সাথে ঝুলে আছে। পরে তাকে উদ্ধার করে নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্মৃতিকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে নকলা থানার ওসি আব্দুল কাদের মিয়া বলেন, ওই ঘটনায় আমরা নিহতের স্বামী তানজিলকে আটক করেছি। নিহতের লাশ থানা হেফাজতে রয়েছে। দুপক্ষের পরিবারের লোকজনদের খবর দেয়া হয়েছে। এ ঘটনায় পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন আছে।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত