ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৫ মিনিট আগে
শিরোনাম

নরসিংদীতে ইউপি সদস্যকে গুলি করে ও গলা কেটে হত্যা

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ১৫ এপ্রিল ২০২৪, ১৭:২৮  
আপডেট :
 ১৫ এপ্রিল ২০২৪, ১৮:৩২

নরসিংদীতে ইউপি সদস্যকে গুলি করে ও গলা কেটে হত্যা
রুবেল আহাম্মেদ। ছবি: প্রতিনিধি

নরসিংদীতে প্রকাশ্য দিবালোকে এক ইউপি সদস্যকে গুলি করে ও গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। সোমবার দুপুর পৌনে ২টার দিকে নরসিংদীর পাচঁদোনা ইউনিয়নের পাকুড়িয়া বাজারে এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। নিহত রুবেল আহাম্মেদ ওরফে বডি রুবেল আমদিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য। সে ভৌয়ম গ্রামের শাজাহান মিয়ার ছেলে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, নরসিংদীর আমদিয়া ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সদস্য রুবেল আহাম্মেদ ওরফে বডি রুবেল দুপুরে পাকুড়িয়া বাজারে আসে। কাজ শেষে পৌনে ২টার দিকে মটরসাইকেলযোগে বাড়ির দিকে যাচ্ছিল। ওই সময় প্রাইভেটকারে একদল দুর্বৃত্ত তাকে লক্ষ্য কর পরপর ৬ রাউন্ড গুলি করে। গুলিবিদ্ধ হওয়ার পর রুবেল মাটিতে লুটিয়ে পড়ে। এসময় দুর্বৃত্তরা তার ওপরে বসে গলা কেটে মৃত্যু নিশ্চিত করে পালিয়ে যায়।

গোয়েন্দা পুলিশের একটি সূত্র থেকে জানা গেছে, আমদিয়া ইউনিয়ন পরিষদ নির্বাচনে রুবেল আহাম্মেদের সাথে একই ওয়ার্ড থেকে নির্বাচন করেন প্রতিদ্বন্দ্বি প্রার্থী ইমরুল। ওই সময় দুই প্রার্থীর মধ্যে একধিক বার হামলা, মামলার ঘটনা ঘটে। ওই নির্বাচনে রুবেল বিজয়ী হয়। এনিয়ে প্রতিদ্বন্দ্বি প্রার্থী ইমরুলের সাথে দ্বন্দ্ব আরও ঘনিভূত হয়। এর জের ধরে এই হত্যাকাণ্ড ঘটতে পারে বলে জানিয়েছেন গোয়েন্দা পুলিশের একটি দল।

মাধবদী থানার এস আই ফজলে রাব্বি ঘটনার সতত্যা নিশ্চিত করে বলেন, হত্যাকাণ্ডের খবর পেয়ে ইউপি সদস্যের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। হত্যাকাণ্ডের রহস্য উদঘাটনে তদন্ত করছে পুলিশ।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত