ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৩ মিনিট আগে
শিরোনাম

বিএনপি একটি মাজা ভাঙ্গা দল: হানিফ

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ১৫ এপ্রিল ২০২৪, ২২:০৫

বিএনপি একটি মাজা ভাঙ্গা দল: হানিফ
মাহাবুব উল আলম হানিফ বক্তব্য রাখছেন। ছবি: প্রতিনিধি

আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুব উল আলম হানিফ এমপি বলেছেন, বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান যুদ্ধ নয়, সকল দেশের সাথে বন্ধুত্বের মাধ্যমে বাংলাদেশে পরাষ্ট্রনীতি তৈরি করে দিয়েছিলেন। বর্তমান সরকার চায় পৃথিবীর মানুষ শান্তিপূর্ণভাবে অবস্থান করুক, কোথাও যেন যুদ্ধ না হয়।

ইরান ও ইসরাইল যুদ্ধ প্রসঙ্গে তিনি এ কথা বলেন। তিনি আরও বলেন, বাংলাদেশ বর্তমানে একটি উন্নয়নশীল রাষ্ট্র হিসেবে স্বীকৃতি পেয়েছে, এর মধ্যে ছোটখাটো ভুলত্রুটি, অন্যায় থাকতে পারে। মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সেটি কঠোরভাবে দমন করেছেন।

মির্জা ফখরুলের কথায় সরকার দেউলিয়া সংক্রান্ত প্রশ্নের জবাবে হানিফ বলেন, ২০০৫ সালে একটি সভায় বিএনপির ঘনিষ্ট মিত্র কর্নেল অলি আহমেদ বক্তব্যে বলেছিলেন খালেদা জিয়া ও তারেক জিয়া মা-বেটা মিলে দেশটি খেল এবং ধ্বংস করে দিল। তখন মিত্ররা বিএনপি দলের বিরুদ্ধে এসব কথা বলেছেন, নতুন করে মির্জা ফখরুলরা এখন সাধু সেজে আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে জনগণের কাছে মিথ্যা কথা বলে হয়রানি করছে।

সোমবার (১৫ এপ্রিল) দুপুরে কুষ্টিয়ায় নিজ বাসভবনে সাংবাদিকদের প্রশ্নে তিনি এসব কথা বলেন।

হানিফ আরও বলেন, বিএনপি নামক দলটির শীর্ষ নেতাদের মাজা অনেক আগেই ভেঙে গেছে, আর মাজা ভাঙ্গার কারণে তারা ঘরে উঠে বসে আছে। শুধুমাত্র দলীয় নেতাকর্মীদের উৎসাহিত করার জন্য বিএনপি এখন মাজা শক্ত করছে।

এ সময় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ হাসান মেহেদীসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

বাংলাদেশ জার্নাল/এমপি

  • সর্বশেষ
  • পঠিত