ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১ ঘন্টা আগে
শিরোনাম

কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ৩

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৪, ০০:০৪

কাপড়ের দোকানে এসি বিস্ফোরণ, দগ্ধ ৩
সংগৃহীত ছবি

সাভারে আদ্রিতা ফেব্রিক্স অ্যান্ড টেইলার্স নামে একটি কাপড়ের দোকানে এসি বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এতে তিনজন দগ্ধ ও পাঁচ জন আহত হয়েছেন। দগ্ধদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেলে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক বলে জানিয়েছেন চিকিৎসক।

সোমবার (১৫ এপ্রিল) রাত সাড়ে ৮টার দিকে সাভার পৌর এলাকার গেন্ডা বাজারে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন– আদ্রিতা ফেব্রিক্স অ্যান্ড টেইলার্সের মালিক ও গেন্ডার বাসিন্দা ইউসুফ (৪৫) ও তার বন্ধু পৌর এলাকার তালবাগ মহল্লার বাসিন্দা নাহিদ (৪৩)। অপরজনের বিস্তারিত পাওয়া যায়নি। আহতরা হলেন– আমজাদ (৬৭), বাবুলসহ (৪৫) আরও তিন জন।

আহত আজাদ বলেন, আমি কাপড়ের দোকানে সামনে দাঁড়ানো ছিলাম। হঠাৎ বিকট শব্দে কি যেন বিস্ফোরণ হলো। পরে দেখি পাশের কাপড়ের দোকানের চাল উড়ে গেছে আর সেই দোকানের থাই গ্লাসের কাচ ভেঙে আমার মুখে লাগে। আমার পাশে বাবুল নামে আরেকজন ছিল। তার শরীরের বিভিন্ন স্থানে জখম হয়ে রক্তাক্ত হয়। পরে দোকানের ভেতরে থাকা ইউসুফ ও নাহিদসহ আমাদের হাসপাতালে নিয়ে যায় কয়েকজন। ইউসুফ ও নাহিদ এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি রয়েছে বলে জানান তিনি।

ফায়ার সার্ভিস জানায়, রাত ৯ টার দিকে ওই দোকানে এসি বিস্ফোরণের ঘটনা ঘটে। খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসের একটি ইউনিট ঘটনাস্থলে পৌঁছার আগেই স্থানীয়রা দগ্ধদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়।

এনাম মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক রাসেল বলেন, দগ্ধ দুই জনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।

সাভার ফায়ার সার্ভিসের ফায়ার ওয়্যারহাউস ইন্সপেক্টর মেহরুল ইসলাম বলেন, খবর পেয়ে সাভার ফায়ার সার্ভিসে দুটি ইউনিট ঘটনাস্থলে যায়। তবে স্থানীয়রা ততক্ষণে বিস্ফোরণের আগুন নিভিয়ে ফেলে। প্রাথমিকভাবে জানা গেছে এসি থেকেই এ বিস্ফোরণের ঘটনা ঘটেছে। এছাড়াও বিস্ফোরণে তিনটি দোকানের কয়েক লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলেও জানান তিনি।

বাংলাদেশ জার্নাল/এফএম

  • সর্বশেষ
  • পঠিত