ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ১৬ মিনিট আগে
শিরোনাম

মাদকাসক্ত বাবার মারধরে শিশুর মৃত্যু

  প্রতিবেদক

প্রকাশ : ১৬ এপ্রিল ২০২৪, ১৮:৪০

মাদকাসক্ত বাবার মারধরে শিশুর মৃত্যু
মাদকাসক্ত বাবার মারধরে শিশুর মৃত্যু। ছবি: সংগৃহীত

রাজধানীর হাজারীবাগে মাদকাসক্ত বাবার মারধরে জান্নাত নামে পাঁচ বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এ ঘটনায় শিশুটির বাবা লেগুনা চালক মো. রাসেলকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার রাতে মুমূর্ষু অবস্থায় তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে আনা হলে জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত শিশুর মা নাসিমা বেগম জানান, তার স্বামী মো. রাসেল অনেক আগে থেকেই মাদকাসক্ত ছিল। পেশায় তিনি লেগুনা চালক। গতকাল মাগরিবের নামাজের পর খাবার খেতে বাসায় এসে রাগন্বিত হয়ে শিশু জান্নাতকে প্রথমে মুখে ঘুসি মারে। সে সময় তাকে বাধা দিলে আরো ক্ষিপ্ত হয়ে জান্নাতকে আছাড় মারে। এতেও সে খ্যান্ত না হয়ে আবারো জান্নাতকে মাথার চুল ধরে দেয়ালের সাথে জোরে জোরে আঘাত করে।

এসময় জান্নাত বমি করে অচেতনের মতো হয়ে যায়। পরে দ্রুত আমরা তাকে প্রথমে দুই তিনটি হাসপাতালে নিয়ে যাই। একপর্যায়ে রাতের দিকে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে গেলে চিকিৎসক জানায় আমার মেয়ে আর বেঁচে নেই বলেই কান্নায় ভেঙে পড়েন তিনি।

কান্না জড়িত কন্ঠে তিনি আরও বলেন, ‘আমি আমার সন্তান হত্যার বিচার চাই। আমি এই ঘটনায় রাসেলের ফাঁসি চাই’।

হাজারীবাগ থানার উপ পরিদর্শক (এস আই) নাদির শাহ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বাবার মারধরে সন্তানকে হত্যার একটি অভিযোগ আমরা পেয়েছি। নিহত শিশুর মা এই অভিযোগটি করেন। এ ঘটনায় হাসপাতাল থেকে শিশুর বাবা রাসেলকে আমরা গ্রেপ্তার করেছি। শিশুর মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজের মর্গে রাখা হয়েছে। এ বিষয়ে আইনি প্রক্রিয়া চলমান রয়েছে।

বাংলাদেশ জার্নাল/ওএফ

  • সর্বশেষ
  • পঠিত