ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ ঘন্টা আগে
শিরোনাম

বীরেন শিকদারের বিরুদ্ধে অবৈধ অস্ত্র আমদানির অভিযোগ নিতাই রায় চৌধুরীর

  মাগুরা প্রতিনিধি

প্রকাশ : ১৯ ডিসেম্বর ২০১৮, ১৭:১২

বীরেন শিকদারের বিরুদ্ধে অবৈধ অস্ত্র আমদানির অভিযোগ

মাগুরা-২ নির্বাচনী আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী অ্যাডভোকেট বীরেন শিকদারের বিরুদ্ধে অবৈধ অস্ত্র আমদানির অভিযোগ করেছেন প্রতিদ্বন্দ্বী বিএনপি প্রার্থী সাবেক মন্ত্রী অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী। বুধবার দুপুরে মাগুরা প্রেসক্লাবে অনুষ্ঠিত সংবাদ সম্মেলনে তিনি এই অভিযোগ করেন।

নির্বাচনী আচরণ বিধি লঙ্ঘন, পুলিশ হয়রানি, বিনা উস্কানিতে হামলা ও গ্রেপ্তারের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেন বিএনপি দলীয় প্রার্থী নিতাই রায় চৌধুরী। এ সময় তিনি প্রতিদ্বন্দ্বী প্রার্থী বীরেন শিকদারকে একজন ‘চরম সন্ত্রাসী’ হিসেবে আখ্যা দিয়ে নানা অভিযোগ তুলে ধরেন।

বিএনপি কেন্দ্রীয় কমিটির ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী বলেন, ‘বীরেন শিকদারের পায়ের তলায় মাটি নেই। কপালে ভাঁজ পড়ে গেছে। বিপুল ভোটে পরাজিত হওয়ার আশঙ্কায় সে এবং তার জামাতা সন্তোষ শর্মা সাধারণ ভোটারদের নানাভাবে ভয় দেখাচ্ছে ।’

‘জামাতা সন্তোষ শর্মার বাড়ি কক্সবাজারে। অথচ তিনি নির্বাচনী এলাকায় একটি কালো গাড়ি নিয়ে অবৈধভাবে ঘুরে বেড়াচ্ছেন। ট্রাক ভরে অস্ত্র আসবে, ইতিমধ্যে অনেক অস্ত্র এলাকায় ঢুকে গেছে। ভোট দিয়ে কোন লাভ নেই। সব ভোট আমরা নিয়ে নেবো’-প্রকাশ্যে এমন সব কথা বলে তিনি ভোটারদের মধ্যে ভয় ঢুকিয়ে দিচ্ছেন বলে নিতাই রায় অভিযোগ করেন।

নিতাই রায় চৌধুরী বলেন, ‘মঙ্গলবার সন্ধ্যায় শালিখা উপজেলার সীমাখালি বাজারে জামাতা সন্তোষ শর্মা একটি কালো গাড়িতে করে ঘটনাস্থলে উপস্থিত থেকে আওয়ামী লীগের নির্বাচনী অফিসে ককটেল ফোটান। অথচ বিএনপির ৬৫ জনের নামে থানায় মামলা দিয়ে হয়রানি করা হচ্ছে। ওই মামলায় রাতেই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মিল্টন মুন্সিসহ ৩ নেতাকর্মীকে পুলিশ আটক করেছে। একই দিন বিনোদপুরে বিএনপি নির্বাচনী অফিসে হামলা ভাংচুর করা হয়েছে। কিন্তু আমরা মামলা দিতে গেলে থানা মামলা নিচ্ছে না।’

এ অবস্থায় নির্বাচনী কর্মকাণ্ডু থেকে অনতিবিলম্বে সন্তোষ শর্মাকে সরিয়ে নেওয়ার জন্যে জেলা রিটার্নিং অফিসারের প্রতি আহ্বান জানান নিতাই রায় চৌধুরী।

সংবাদ সম্মেলনে অন্যান্যের মধ্যে মাগুরা জেলা বিএনপির সিনিয়র নেতা অধ্যক্ষ মতিউর রহমান, অ্যাডভোকেট রোকনুজ্জামান, গোলাম আজম সাবু সহ মহম্মদপুর ও শালিখা উপজেলা বিএনপির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

  • সর্বশেষ
  • পঠিত