ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২১ মিনিট আগে
শিরোনাম

নারী আসনে এমপি হতে চান জ্যোৎস্না আরা

  সাতক্ষীরা প্রতিনিধি

প্রকাশ : ১৭ জানুয়ারি ২০১৯, ১৬:১৬

নারী আসনে এমপি হতে চান জ্যোৎস্না আরা

একাদশ জাতীয় সংসদের সংরক্ষিত নারী আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়নপত্র ক্রয় করেছেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জ্যোৎস্না আরা। তিনি দলীয় সভানেত্রীর ধানমণ্ডির কার্যালয় থেকে সংরক্ষিত নারী আসনে (৩১২) সংসদ সদস্য প্রার্থী হিসেবে মনোনয়নপত্র সংগ্রহ করেছেন।

নারী জাগরণ ও নারী আন্দোলনের অগ্নিকন্যা জ্যোৎস্না আরা ১৯৯০ সালের ছাত্র আন্দোলনে, স্বৈরাচার বিরোধী গণঅভ্যুত্থানের অংশগ্রহণের মাধ্যমে রাজনীতি শুরু করেন। সাতক্ষীরা সরকারি মহিলা কলেজ ছাত্রলীগের আহবায়ক, জেলা ছাত্রলীগের কার্যনির্বাহী সদস্য ছিলেন। পরবর্তী তিনি জেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য, জেলা মহিলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদিক হিসেবে দায়িত্ব পালন করেন। বর্তমানে তিনি মহিলা আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য, সাতক্ষীরা জেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাতক্ষীরা পৌরসভার কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করছেন।

একাদশ সংসদ নির্বাচনে সাতক্ষীরায় আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের পক্ষে নৌকার বিজয় ছিনিয়ে নিতে প্রচার প্রচারণা, গণসংযোগ, সভা-সমাবেশ, মিছিল, মিটিংসহ উঠান বৈঠকের মাধ্যমে শেখ হাসিনা সরকারের উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরেছেন জ্যোৎস্না আরা।

  • সর্বশেষ
  • পঠিত