ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

জা ও ভাসুরকে ফাঁসাতে পুত্রকে হত্যা

  গোপালগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২০ জানুয়ারি ২০১৯, ২১:৩৩

জা ও ভাসুরকে ফাঁসাতে পুত্রকে হত্যা

সন্তানকে হত্যা করছে সৎ মা। এটা আমাদের দেশের চলচ্চিত্রের একটি সাধারণ দৃশ্য। কিন্তু নিজ সন্তানকে হত্যা করেছে এটা চলচ্চিত্র তো দূরের কথা স্বপ্নেও চিন্তা করেন না কোন মা। কিন্তু গোপালগঞ্জের কোটালীপাড়ায় প্রতিপক্ষকে ফাঁসাতে গিয়ে এক মাসের শিশু পুত্রকে পুকুরের পানিতে ফেলে হত্যার অভিযোগে এক পাষণ্ড মাকে গ্রেপ্তার করেছে পুলিশ।

নির্মম হত্যার শিকার হওয়ায় শিশুর নাম এন্ড্র সীমিয়ন মিত্র। বয়স মাত্র এক মাস। পৃথিবীর আলো বাতাস বুঝে ওঠার আগেই হত্যাকান্ডের শিকার হতে হল তাকে।

নিহত শিশু এন্ড্র সীমিয়ন মিত্র কোটালীপাড়া উপজেলার ওয়াবাদারহাট গ্রামের লিংকন মিত্রের ছেলে। লিংকন মিত্র ঢাকায় চাকুরি করেন। এ ঘটনায় নিহত শিশুটির মা মনিষা অধিকারীর (২০) ও নানা অবকাশ অধিকারীকে আটক করছেন পুলিশ।

রোববার কোটালীপাড়া উপজেলার ওয়াবদারহাট শান্তিকুটিরের পাশের বাড়ীতে এ ঘটনা ঘটে। সন্ধ্যায় ফায়ার সার্ভিসের একটি দল বাড়ীর পাশের পুকুর থেকে ওই শিশুটির লাশ উদ্ধার করে।

কোটালীপাড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ কামরুল ফারুক জানান, রোববার বিকেলে আমাকে এক ব্যক্তি ফোন করে জানান যে, শান্তি কুটিরের পাশের বাড়িতে এক মাসের একটি শিশু পুত্র হারিয়ে গেছে। খবরটি পাওয়ার সঙ্গে সঙ্গে আমি ঘটনাস্থলে ছুটে যাই।

পরে বাড়িতে গিয়ে জিজ্ঞাসাবাদের সময় এক মাস বয়সের শিশু এন্ড্র সীমিয়ন মিত্রের মা মনিষা অধিকারীর (২০) কথা-বার্তায় আমার সন্দেহ হয়। সাথে সাথে আমি ফায়ার সার্ভিসকে খবর দেই। ফায়ার সার্ভিসের লোকজন ঘটনাস্থলে উপস্থিত হয়ে বাড়ির পাশের পুকুরে তল্লাশি চালিয়ে মৃত অবস্থায় শিশুটিকে উদ্ধার করে।

তিনি আরো জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পারিবারিক বিরোধের কারণে মনিষা তার জা ও ভাসুরকে ফাঁসাতে এ ঘটনা ঘটিয়েছে। শিশুটি ওই দম্পত্তির প্রথম সন্তান বলেও জানান তিনি।

  • সর্বশেষ
  • পঠিত