ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

প্রেমিকার ভাইকে হত্যার পর থানায় আত্মসমর্পন

  ময়মনসিংহ প্রতিনিধি

প্রকাশ : ২৪ মার্চ ২০১৯, ০০:৩৮

প্রেমিকার ভাইকে হত্যার পর থানায় আত্মসমর্পন

ময়মনসিংহের নান্দাইলে নারী সংক্রান্ত বিরোধের জেরে এক যুবককে কুপিয়ে নৃশংসভাবে খুন করা হয়েছে। শনিবার বিকাল ৪ ঘটিকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় একাধিক সুত্র থেকে জানা যায়, নান্দাইল পৌরসভার চারআনিপাড়া গ্রামের জনৈক আবুল কাসেমের পুত্র সোহেলকে (২২) আচারগাঁও ইউনিয়নের ঝাউগড়া গ্রামের জনৈক ওসমানের পুত্র শাহাব উদ্দীন (২৮) খবর দিয়ে তার নিজ বাড়িতে নেয়। এক পর্যায়ে দুজনের মাঝে বাকবিতন্ডা শুরু হলে শাহাব উদ্দীন দা দিয়ে সোহেলকে উপুর্যপরি কুপিয়ে মারাত্বক জখম করে। গুরুতর আহতাবস্থায় তাকে এলাকাবাসী উদ্ধার করে প্রথমে নান্দাইল হাসপাতালের পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পরপরই আত্মস্বীকৃত খুনি শাহাব উদ্দীন স্বেচ্ছায় থানায় গিয়ে খুনের ঘটনা স্বীকার করলে পুলিশ তাকে আটক করে বলে থানা সুত্র থেকে জানা গেছে।

এলাকাবাসী সুত্রে জানা গেছে, সোহেল ও শাহাব উদ্দীন দুজনের মধ্যে নারী সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে।

শাহাব উদ্দীন থানা পুলিশকে জানায়, সোহেলের বোনের সাথে তার প্রণয় চলে আসছিল তার সুবাদে সে সোহেলকে টাকা ধার দেয়। গত কয়েকদিন হয় সোহেল তার বোনকে ঢাকায় পাঠিয়ে দেয়। একারণেই বিরোধের সৃষ্টি হয়।

নান্দাইল মডেল থানার ওসি কামরুল ইসলাম মিয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি নিশ্চিত করে জানান, বিষয়টি তদন্ত করা হচ্ছে। ঘটনায় আরো কেউ জড়িত আছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত