ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বেনাপোল সীমান্তে আগ্নেয়াস্ত্র ও মাদকসহ আটক ১

  বেনাপোল প্রতিনিধি

প্রকাশ : ২৬ জুলাই ২০১৯, ২২:৩৩

বেনাপোল সীমান্তে আগ্নেয়াস্ত্র ও মাদকসহ আটক ১

যশোরের বেনাপোল সীমান্ত থেকে একটি পিস্তল, দুই রাউন্ড গুলি, ১২০ পিস ইয়াবা ও ৩শ’ বোতল ভারতীয় ফেনসিডিলসহ সোলায়মান (৩৫) নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে যশোর গোয়েন্দা পুলিশের (ডিবি) সদস্যরা। সোলায়মান বেনাপোলের পুটখালী ইউনিয়নের মহিষাডাঙ্গা গ্রামের নাসির উদ্দিন ধাবকের ছেলে।

শুক্রবার বেনাপোল পোর্ট থানার মহিষাডাঙ্গা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। এ সময় আসানুর রহমান ও ওবায়দুর রহমান নামে দুই মাদক ব্যবসায়ী পালিয়ে যায়।

জেলা গোয়েন্দা যশোর (ডিবি) পুলিশের উপপরিদর্শক (এসআই) মুরাদ হোসেন জানান, গোপন সংবাদে জানা যায়, সোলায়মানের মহিষাডাঙ্গা বাড়িতে কয়েকজন মাদক ব্যবসায়ী মাদক বেচাকেনার জন্য মজুদ রেখেছে। এমন খবরের ভিত্তিতে সেখানে অভিযান চালালে একই গ্রামের আব্বাস আলীর ছেলে আসানুর রহমান ও হযরতের ছেলে ওবায়দুর রহমান নামে দুই জন মাদকব্যবসায়ী পালিয়ে গেলেও সোলায়মানকে হাতেনাতে আটক করা হয়। পরে তার শরীর তল্লাশি চালিয়ে দুই রাউন্ড গুলিসহ একটি পিস্তল ও ঘরের মধ্য হতে ১২০ পিস ইয়াবা ও ৩শ বোতল ভারতীয় ফেনসিডিল উদ্ধার করা হয়।

গ্রেপ্তারকৃত সোলায়মান ও পলাতক দুই জনের বিরুদ্ধে মাদক আইনে বেনাপোল পোর্ট থানায় মামলা দায়ের করা হয়েছে বলে জানান এস আই মুরাদ হোসেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত