ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ৩ মিনিট আগে
শিরোনাম

বালিশকাণ্ডে আরো ৭ প্রকৌশলীকে দুদকে জিজ্ঞাসাবাদ

বালিশকাণ্ডে আরো ৭ প্রকৌশলীকে দুদকে জিজ্ঞাসাবাদ

রুপপুর পারমাণবিক বিদ্যুৎ প্রকল্পে বিভিন্ন অনিয়ম ও দুর্নীতির ঘটনায় আরো সাত প্রকৌশলীকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

সোমবার দুদকের প্রধান কার্যালয়ে সকাল সাড়ে ১০টা থেকে কমিশনের উপ-পরিচালক মো. নাসির উদ্দিনের নেতৃত্বে একটি টিম তাদের জিজ্ঞাসাবাদ করছেন। দুদকের উপ-পরিচালক ও জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেন।

এই সাতজন প্রকৌশলী হলেন- পাবনা গণপূর্ত সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী দেবাশীষ চন্দ্র সাহা, রাজশাহী সার্কেলের উপ-সহকারী প্রকৌশলী মো. আহসানুল হক, রাজশাহী গণপূর্ত অঞ্চলের অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. নজিবুর রহমান, সাবেক অতিরিক্ত প্রধান প্রকৌশলী মো. শফিকুর রহমান, রাজশাহী সার্কেলের উপ-সহকারী প্রকৌশলী খোরশেদা ইয়াছরিবা, পাবনা গণপূর্ত সার্কেলের সহকারী প্রকৌশলী রাকিবুল ইসলাম ও মো. রওশন আলী।

এ নিয়ে বালিশকাণ্ড নামে পরিচিত দুর্নীতির এই ঘটনায় মোট ২১ জনকে জিজ্ঞাসাবাদ করলো দুদক।

গত ৩ নভেম্বর গণপূর্তের ৩৩ প্রকৌশলীকে তলবি নোটিশ পাঠান দুদক উপপরিচালক মো. নাসির উদ্দিন। এরই অংশ হিসেবে তাদের জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। এই জিজ্ঞাসাবাদ চলবে আগামী বুধবার পর্যন্ত।

এর আগে ৬ ও ৭ নভেম্বর গণপূর্ত বিভাগের নির্বাহী প্রকৌশলী (বর্তমানে ওএসডি) মাসুদুল আলমসহ ১৪ প্রকৌশলীকে জিজ্ঞাসাবাদ করে দুদক।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত