ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

বরিশালে ৪৯ জন সেরা করদাতাকে সন্মাননা প্রদান

  বরিশাল প্রতিনিধি

প্রকাশ : ১৩ নভেম্বর ২০১৯, ১৬:৩৭

বরিশালে ৪৯ জন সেরা করদাতাকে সন্মাননা প্রদান

ব‌রিশা‌ল বিভাগের ছয় জেলায় চার ক্যাটাগরিতে ৪৯ জন সেরা করদাতা‌দা‌কে সম্মাননা দি‌য়ে‌ছে কর বিভাগ। বুধবার দুপুরে নগরীর একটি অভিজাত হোটেলের বল রু‌মে ব‌রিশা‌ল কর অঞ্চলের উদ্যোগে এই সম্মাননা প্রদান করা হয়।

অনুষ্ঠা‌নে দীর্ঘ মেয়াদী সর্বোচ্চ করদাতা, সর্বোচ্চ করপ্রদানকারী সেরা করদাতা, সর্বোচ্চ কর প্রদানকারী তরুন দাতা এবং সর্বোচ্চ কর প্রদানকারী মহিলা করদাতা ক্যাটাগরিতে ব‌রিশা‌ল

সি‌টি করপোরেশন এলাকার ৭জন এবং বিভাগের ৬ জেলা থেকে ৭ জন করে মোট ৪৯ জন‌কে সম্মাননা ক্রেস্ট এবং সার্টিফিকেট দিয়ে সন্মানিত করা হয়।

ব‌রিশা‌ল কর অঞ্চলের কর কমিশনার মো. খাইরুল ইসলামের সভাপ‌তিত্ব সন্মাননা প্রদান অনুষ্ঠানে প্রধান অ‌তি‌থি ছি‌লেন পা‌নি সম্পদ প্র‌তিমন্ত্রী কর্নেল (অব.) জা‌হিদ ফারুক শামীম এমপি।

বিশেষ অতিথি ছিলেন বিভাগীয় কমিশনার ইয়ামিন চৌধুরী, ডিআইজি শফিকুল ইসলাম এবং সদর উপজেলা চেয়ারম্যান ও চেম্বার সভাপতি সাইদুর রহমান রিন্টু। স্বাগত বক্তব্য রাখেন অতিরিক্ত কর কমিশনার আবুল বাশার আকন।

প্রধান অতিথির বক্তৃতায় পানি সম্পদ প্রতিমন্ত্রী বলেন, বাংলাদেশ এখন আর তলাবিহীন ঝুড়ি নেই। নিজস্ব অর্থায়নে পদ্মা সেতু হচ্ছে। করদাতারা কর দিচ্ছে বলেই নিজস্ব অর্থায়নে বড় বড় মেগা প্রকল্প বাস্তবায়ন হচ্ছে। তিনি বেশি বেশি কর দিয়ে দেশের উন্নয়নে অবদান রাখার জন্য সকলের প্রতি আহ্বান জানান।

বাংলাদেশ জার্নাল/জেডআই

  • সর্বশেষ
  • পঠিত