ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

প্রসূতির মৃত্যু, ট্রাকচাপায় মারা গেলেন আসামী

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ১৮ নভেম্বর ২০১৯, ০৯:৪২

প্রসূতির মৃত্যু, ট্রাকচাপায় মারা গেলেন আসামী

প্রসূতির মৃত্যুর পর পালিয়ে থাকা অবস্থায় ট্রাকচাপায় মারা গেলেন পাবনার ‘চাটমোহর ইসলামিক হাসপাতালের’ মালিক আমির হোসেন বাবলু (৫৫)।

রোববার রাতে এ দুর্ঘটনা ঘটে।

তিনি চাটমোহর পৌর সদরের আফ্রাতপাড়া মহল্লার তোফাজ্জল সরদারের ছেলে। তার ক্লিনিকে প্রসূতি মৃত্যুর ঘটনায় চাটমোহর থানায় দায়েরকৃত একটি মামলার আসামী হিসেবে পলাতক ছিলেন তিনি।

রোববার (১৭ নভেম্বর) দিবাগত রাত একটার দিকে ঈশ্বরদী পৌর সদরের বাবুপাড়া এলাকায় রিক্সাযোগে শ্বশুড়বাড়িতে ফেরার পথে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক তাকে চাপা দিলে ঘটনাস্থলেই মারা যান তিনি।

ঈশ্বরদী ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার আরিফুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

এর আগে গত সোমবার (১১ নভেম্বর) রাতে আমির হোসেন বাবলুর মালিকানাধীন ‘চাটমোহর ইসলামিক হাসপাতাল’ ক্লিনিকে একজন প্রসূতির অপারেশন চলাকালে তাকে মূমূর্ষ অবস্থায় ফেলে রেখে পালিয়ে যাওয়ার সময় কথিত চিকিৎসক সাদ্দাম হোসেন নিবির ও আসাদুজ্জামানেক ধরে পুলিশে দেয় এলাকাবাসী। তবে ওই সময় কৌশলে পালিয়ে যেতে সক্ষম হন ক্লিনিক মালিক আমির হোসেন বাবলু।

এরপর ১২ নভেম্বর মঙ্গলবার রাতে ওই ঘটনায় মৃত প্রসূতি তাছলিমা খাতুনের বাবা মজনুর রহমান মজনু বাদী হয়ে চাটমোহর থানায় তিনজনকে আসামী করে একটি মামলা দায়ের করেন। ঘটনার পর থেকে পলাতক ছিলেন ক্লিনিক মালিক আমির হোসেন বাবলু।

বাংলাদেশ জার্নাল/এসবি

  • সর্বশেষ
  • পঠিত