ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২৪ মিনিট আগে
শিরোনাম

ছিনতাইকারীর ছুরিকাঘাতে এনজিও কর্মী নিহত

  পাবনা প্রতিনিধি

প্রকাশ : ২০ নভেম্বর ২০১৯, ০১:৫৭

ছিনতাইকারীর ছুরিকাঘাতে এনজিও কর্মী নিহত

পাবনার বেড়া উপজেলার নাটিয়াবাড়ীতে ছুরিকাহত এনজিও কর্মী হারুন (৪০) মঙ্গলবার (১৯ নভেম্বর) রাতে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার বিকেলে তিনি নাটিয়াবাড়ী পুলিশ ফাঁড়ির সামনে ছিনতাইকারীদের হাতে ছুরিকাহত হন। তিনি আশা এনজিওর জাতসাখিনী শাখার মাঠকর্মী ছিলেন।

বেড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোমিনুল ইসলাম জানান, হারুন ওই দিন প্রতাপপুর থেকে দেড় লাখ টাকা কিস্তি তুলে ব্যাগে ভরে অফিসে জমা দিতে আসেন। পথিমধ্যে মোটর সাইকেল আরোহী দুই ছিনতাইকারী তাকে অনুসরণ করে। তিনি নাটিয়াবাড়ী পুলিশ ফাঁড়ির কাছে আসার পর তার গতিরোধ করে ছিনতাইকারীরা। তারা এনজিও কর্মীর কাছ থেকে ব্যাগটি ছিনিয়ে নেয়ার চেষ্টা করে। এ সময় তিনি বাধা দেন। এতে ছিনতাইকারীরা ক্ষুদ্ধ হয়ে তাকে গলা ও পেটে ছুরিকাঘাত করে। তার চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে আসলে ছিনতাইকারীরা দ্রুত পালিয়ে যায়। স্থানীয়রা আহত হারুনকে দ্রুত পাবনা জেনারেল হাসপাতালে নিয়ে যান। সেখানে অবস্থার অবনতি হলে তাকে সোমবার রাতেই রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে তিনি মারা যান।

ওসি আরো জানান, লাশ পাবনা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানোর প্রক্রিয়া চরছে।

তিনি জানান, এ পর্যন্ত ছিনতাইকারীদের শনাক্ত করা যায়নি। তবে তাদের গ্রেপ্তারে পুলিশ অভিযান শুরু করেছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

বাংলাদেশ জার্নাল/কেআই

  • সর্বশেষ
  • পঠিত