ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

মশারির ভেতর মশারি টানাবেন না: ওবায়দুল কাদের

  কুষ্টিয়া প্রতিনিধি

প্রকাশ : ২৮ নভেম্বর ২০১৯, ১৯:৪২

মশারির ভেতর মশারি টানাবেন না: ওবায়দুল কাদের

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, দলের ভেতরে কোন্দল সৃষ্টি করা যাবে না। দল ভারী করার জন্য আপনারা খারাপ লোক, সুবিধাবাদী লোকজনকে ভেড়াবেন না। ঘরের ভেতরে ঘর, মশারির ভেতরে মশারি টানাবেন না।

বৃহস্পতিবার দুপুরে কুষ্টিয়া জেলা আওয়ামী লীগের সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, নেতৃত্বে যাতে মৌসুমী পাখিরা না আসতে পারে সেদিকে নজর রাখবেন। দুর্দিনে এইসব মৌসুমী নেতা সব হিমালয় কৈলাশ পর্বতে পালিয়ে যাবে। তখন পাঁচ হাজার ওয়াটের বাল্ব জ্বালিয়েও তাদের খুঁঁজে পাওয়া যাবে না।

কুষ্টিয়া ইসলামিয়া কলেজ মাঠে অনুষ্ঠিত সম্মেলনে সভাপতি ও সাধারণ সম্পাদকের নাম ঘোষণা করেন ওবায়দুল কাদের। এতে পুনরায় সদর উদ্দিন খানকে সভাপতি ও আজগর আলীকে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয়েছে।

এছাড়াও কুষ্টিয়া জেলার সহ-সভাপতি হিসেবে হাজী রবিউল ইসলাম ও জাহিদ হোসেন জাফর, যুগ্ম-সাধারণ সম্পাদক মানিক ঘোষ ও ১নং সদস্য আনোয়ার আলীর নাম ঘোষণা করেন তিনি।

সম্মেলনে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহাবুব-উল-আলম হানিফ বলেন, কুষ্টিয়া একসময় সন্ত্রাসী অধ্যুষিত এলাকা ছিলো। আওয়ামী লীগ ক্ষমতায় আসার পর মানুষ সুখে শান্তিতে বসবাস করছে। রোলমডেল কুষ্টিয়া গড়ে তুলতে আসুন আজকের এই সম্মেলনের মধ্য দিয়ে শান্তির কুষ্টিয়া হিসেবে পরিণত করতে সবােইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে।

সভাপতি সদর উদ্দিন খান সাধারণ সম্পাদক আজগর আলী

জেলা আওয়ামী লীগের এ সম্মেলনে আরো বক্তব্য রাখেন আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক আব্দুর রহমান, জাতীয় সংসদের হুইপ আবু সাঈদ আল মাহমুদ স্বপন (এমপি), জনপ্রশাসন মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ফরহাদ হোসেন, আওয়ামী লীগের কার্যনির্বাহী কমিটির সদস্য এসএম কামাল হোসেন, পারভীন জামান কল্পনা, বঙ্গবন্ধুর দৌহিত্র ও বাগেরহাট-২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়, কুষ্টিয়া-১ আসনের সাংসদ আ.ক.ম সরওয়ার জাহান বাদশা, কুষ্টিয়া-৪ আসনের সাংসদ ব্যারিস্টার সেলিম আলতাফ জর্জসহ আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, ৫ বছর আগে ২০১৪ সালে সর্বশেষ সম্মেলনে গঠিত কমিতে আলহাজ সদর উদ্দিন খানকে সভাপতি ও আজগর আলীকে সাধারণ সম্পাদক নির্বাচিত করা হয়। এবারও নেতৃবৃন্দ তাদের পদ অপরিবর্তিত রাখলেন।

বাংলাদেশ জার্নাল/আরকে

  • সর্বশেষ
  • পঠিত