ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৭ মিনিট আগে
শিরোনাম

নরসিংদীতে ২ গ্রুপের সংঘর্ষে আহত ১০

  নরসিংদী প্রতিনিধি

প্রকাশ : ০৯ ডিসেম্বর ২০১৯, ১৪:৩১

নরসিংদীতে ২ গ্রুপের সংঘর্ষে আহত ১০

নরসিংদীতে আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে দুই গ্রুপের সংঘর্ষে ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে গুরুতর অবস্থায় দুইজনকে ঢাকা মেডিকেলে ও বাকীদের নরসিংদী সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সোমবার সকাল ১০টার দিকে সদর উপজেলার নজরপুর ইউনিয়নের আলীপুরা গ্রামে এ সংঘর্ষের ঘটনা ঘটে। এ ঘটনায় ৮জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

নরসিংদী সদর হাসপাতালে চিকিৎসাধীন আহতরা হলো গহর আলী (২৫), মিছির আলী (১৮), কাউছার (২২) মেহেদী (১৯), অহর উদ্দিন (৩৫) ও অজ্ঞাতনামা আরো তিনজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়।

নরসিংদী সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সৈয়দুজ্জামান বলেন, এলাকায় আধিপত্য বিস্তার নিয়ে নজরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক, আলীপুরা গ্রামের বাসিন্দা শাহজাহান মিয়া ও একই গ্রামের আওয়ামী লীগ নেতা কামাল মিয়ার মধ্যে বিরোধ চলে আসছিল। এ নিয়ে সকালে দুই পক্ষের লোকজন টেটাঁসহ দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে সংঘর্ষে জড়িয়ে পড়ে। এতে টেটাঁবিদ্ধ হয়ে উভয় পক্ষের ১০ জন আহত হয়। আহতদের নরসিংদী সদর হাসপাতালে নেয়া হলে সেখান থেকে গুরুতর আহত শাহজাহান কাজী ও তার ছেলে মামুন কাজী নামে দুইজনকে ঢাকা মেডিকেলে পাঠানো হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। এ ঘটনায় পুলিশ ৮জনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করেছে।

বাংলাদেশ জার্নাল/এসবি

  • সর্বশেষ
  • পঠিত