ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

এবার খোরশেদের কাঁধে করোনায় মৃত ঘনিষ্ঠ বন্ধুর লাশ

  নারায়ণগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ২৬ জুন ২০২০, ০৯:৪১  
আপডেট :
 ২৬ জুন ২০২০, ০৯:৪৫

এবার খোরশেদের কাঁধে করোনায় মৃত ঘনিষ্ঠ বন্ধুর লাশ

এবার মহামারী করোনায় মারা যাওয়া ঘনিষ্ঠ বন্ধুর মরদেহ নিজ কাঁধে বহন করে চোখের জলে বিদায় জানালেন দেশজুড়ে আলোচিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের ১৩ নম্বর ওয়ার্ড কাউন্সিলর মাকসুদুল আলম খন্দকার খোরশেদ।

বৃহস্পতিবার অজানা এই ভাইরাসে আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেন সিদ্ধিরগঞ্জের মিজমিজি সাহেবপাড়া এলাকার বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিনের ছেলে শাকিল। তিনি ছিলেন কাউন্সিলর খোরশেদের ঘনিষ্ঠ বন্ধু।

বৃহস্পতিবার কাউন্সিলর খোরশেদ ব্যক্তিগত ফেসবুকে এক আবেগঘন পোস্টে বলেন, আমার বন্ধু শাকিল বীর মুক্তিযোদ্ধা পিতার একমাত্র পুত্র। শাকিল করোনায় মারা গেছে। জানাজা শেষে শাকিলের মৃতদেহ যখন কবরস্থানে নিয়ে যাচ্ছি তখন শাকিলের বাবা আমাকে বললেন বাবা আমি একটু কাঁধে নিব। আমি বললাম চাচা আপনি পারবেন না। তিনি বললেন একমাত্র পুত্র হারানোর শোক বইতে পারলে খাটিয়াও পারবো। বললাম ঠিক আছে আমার সাথে ধরেন। তিনি খাটিয়ার এক প্রান্ত ধরে হাউমাউ করে কাঁদলেন আর কালেমা পড়লেন। পিতার কাঁধে পুত্রের লাশ হিমালয়ের চেয়ে ভারী।

খোরশেদ ফেসবুক পোস্টে আরও লিখেন, এসএসসি ১৯৯০ ব্যাচের সদস্য শাকিল বৃহস্পতিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের করোনা ইউনিটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। টিম খোরশেদ মরহুমের গোসল, কাফন, জানাজা ও দাফন সম্পন্ন করেছে। সহযোগিতায় ছিলেন ২ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ইকবাল হোসেন, সমাজসেবক ভেন্ডার ইকবাল হোসেন ও মিজমিজি সেবা সংঘ। আরও ছিলেন হাফেজ শিব্বির আহমেদ, সুমন দেওয়ান, লিটন মিয়া, রাফি, সেলিম মোল্লা ও নাইম।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত