ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : কিছুক্ষণ আগে
শিরোনাম

চুনারুঘাটে অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল লুট

  হবিগঞ্জ প্রতিনিধি

প্রকাশ : ১০ জুন ২০১৯, ১৫:০১

চুনারুঘাটে অস্ত্রের মুখে জিম্মি করে মালামাল লুট

হবিগঞ্জের চুনারুঘাটে দুর্ধর্ষ ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাতরা পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট করে নিয়ে যায়। সোমবার ভোরে উপজেলার রাণীগাঁও ইউনিয়নের চাটপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ওই গ্রামের মাওলানা আব্দুল হান্নানের ছেলে আব্দুল ওয়াদুদ মিয়ার ঘরে সোমবার ভোরে ৮/১০ জনের একদল অস্ত্রধারী ডাকাত হানা দেয়। এসময় ডাকাতরা ঘরের দরজা ভেঙে ভিতরে প্রবেশ করে পরিবারের সদস্যদের অস্ত্রের মুখে জিম্মি করে নগদ টাকা, স্বর্ণালঙ্কারসহ মালামাল লুট করে নিয়ে যায়।

এ ব্যাপারে বাড়ির মালিক আব্দুল ওয়াদুদ মিয়া বাংলাদেশ জার্নালকে জানান, ডাকাত দল ঘরে প্রবেশ করে তার ছেলে ও স্ত্রীসহ তিনজনকে অস্ত্রের মুখে জিম্মি করে। এসময় তাদের বাধা দিতে চাইলে ডাকাতরা মারপিট করে বেঁধে রাখে।

তিনি বাংলাদেশ জার্নালকে আরও জানান, ডাকাতরা ঘরে থাকা নগদ ৫ হাজার টাকা, স্বর্ণালঙ্কারসহ প্রায় ২৫ হাজার টাকার মালামাল লুট করে নিয়ে যায়। তারা চলে গেলে সবার চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে তাদের উদ্ধার করেন।

খবর পেয়ে ভোর ৫টার দিকে চুনারুঘাট থানার একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

চুনারুঘাট থানার উপ-পরিদর্শক (এসআই) জিয়াউর রহমান ডাকাতির বিষয়টি নিশ্চিত করেছেন। তবে তিনি বিস্তারিত বলতে অনিহা প্রকাশ করেন।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত