ঢাকা, বৃহস্পতিবার, ১৮ জুলাই ২০১৯, ৩ শ্রাবণ ১৪২৬ অাপডেট : ১ মিনিট আগে English

প্রকাশ : ১৬ জুন ২০১৯, ১৪:৪৬

প্রিন্ট

পুলিশ অফিসারের উদ্যোগে আলোকিত প্রতিবন্ধী ৪ ভাই

পুলিশ অফিসারের উদ্যোগে আলোকিত প্রতিবন্ধী ৪ ভাই
রামগঞ্জ (লক্ষ্মীপুর) প্রতিনিধি

লক্ষ্মীপুর জেলার রামগঞ্জ উপজেলার ৫নং চন্ডিপুর ইউনিয়নের পশ্চিম মাছিমপুর এলাকার আসলাম ভূইয়া বাড়ির একই পরিবারের জসিম, রাসেল, মোতালেব ও সজিব নামের চার প্রতিবন্ধী সদস্যের মাঝে এক লক্ষ ৫০ হাজার টাকা ব্যয়ে নির্মাণাধীন দোকান, মালামাল ও তাদের অবাধ চলাচলের জন্য হুইল চেয়ার বিতরণ করা হয়েছে।

শনিবার বিকেলে, রামগঞ্জ থানার এসআই মোহাম্মদ জহির উদ্দিনের পরিচালনায় বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রামগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা অফিসার ইনচার্জ (ওসি) মোহাম্মদ আনোয়ার হোসেন চৌধুরী। ওই চার প্রতিবন্ধী উপজেলার চন্ডিপুর ইউনিয়নের মাসিমপুর গ্রামের আসলাম ভূইয়া বাড়ির মৃত আবদুল লতিফের সন্তান। প্রতিবন্ধীদের দোকান ও হুইল চেয়ার বিতরণ অনুষ্ঠানে রামগঞ্জ থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন বাংলাদেশ জার্নালকে বলেন, সেবাই পুলিশের ধর্ম, পুলিশ মানবতার বন্ধু এরই ধারাবাহিকতায় পুলিশের পথচলা। তারা সমাজ গঠন এবং মানবতার সেবায় কাজ করে। পুলিশ প্রশাসন সবসময় অসহায়, গরীব দুঃখীদের পাশে আছেন এবং থাকবেন।

তিনি বাংলাদেশ জার্নালকে আরও বলেন, আজ রামগঞ্জ থানার এস আই মুহাম্মদ জহির উদ্দীনের সার্বিক ব্যবস্থাপনায় প্রতিবন্ধীদের মাঝে সহায়তা প্রদান করতে সক্ষম হয়েছে। তিনি রামগঞ্জ থানাকে একটি মডেল থানা হিসেবে গড়ে তুলতে দল মত নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষদের নিয়ে এগিয়ে যাওয়ার প্রত্যয় প্রকাশ করেন।

ইনচার্জ আনোয়ার হোসেন বাংলাদেশ জার্নালকে আরও বলেন, বর্তমানে রামগঞ্জে প্রধান যে সমস্যা মাদক, দুর্নীতি ও চাঁদাবাজ মাদক নির্মূলে আমাদের টিম সর্বদা কাজ করছে। আশা করছি আমরা সফল হব মাদক দুর্নীতি ও চাঁদাবাজ নির্মূল করতে তিনি সকলের সহযোগিতা কামনা করেন।

এতে বিশেষ অতিথির বক্তব্যে রাখেন, উপজেলা পরিষদের মহিলা ভাইচ চেয়ারম্যান সুরাইয়া আক্তার শিউলি, রামগঞ্জ থানার সাব-ইন্সপেক্টর মুহাম্মদ সাইফুল, এ এস আই মোজাম্মেল হক, ৫নং চন্ডীপুর ইউনিয়ন চেয়ারম্যান মুহাম্মাদ কামাল হোসেন ভূইয়া, মেম্বার মুহাম্মদ ইব্রাহিম হোসেন, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি তাজুল ইসলাম তাজু, ৫নং চন্ডীপুর ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ইসমাইল হোসেন ফরায়েজি প্রমুখ।

বাংলাদেশ জার্নাল/টিপিবি

  • সর্বশেষ
  • পঠিত
  • অালোচিত
close
close