ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ১০ মিনিট আগে
শিরোনাম

প্রাইভেট পড়ানোর সময় ছাত্রীর সঙ্গে শিক্ষকের কাণ্ড!

  নওগাঁ প্রতিনিধি

প্রকাশ : ২৪ অক্টোবর ২০১৯, ০২:১১

প্রাইভেট পড়ানোর সময় ছাত্রীর সঙ্গে শিক্ষকের কাণ্ড!
ফাইল ফটো

নওগাঁর মান্দায় ছোট চকচম্পক গ্রামে নবম শ্রেণির এক শিক্ষার্থীকে (১৪) ধর্ষণের অভিযোগ উঠেছে এক শিক্ষকের বিরুদ্ধে। এ ঘটনায় ওই শিক্ষকের বিরুদ্ধে থানায় একটি মামলা করা হয়েছে।

উপজেলার কাঁশোপাড়া ইউনিয়নের ছোট চকচম্পক গ্রামের মৃত মহির উদ্দিনের ছেলে শিক্ষক আমিনুল ইসলাম। তিনি ছোট চকচম্পক বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক।

ভুক্তভোগী শিক্ষার্থীর দাদি জানান, গেল শুক্রবার সকাল সাতটার দিকে আমার নাতনিকে প্রাইভেট পড়ার জন্য প্রতিবেশি শিক্ষক আমিনুল ইসলামের বাসায় নিয়ে যাই।

এসময় সেখানে আর কোনও শিক্ষার্থী উপস্থিত ছিল না। এ অবস্থায় নাতনিকে সেখানে রেখে আমি বাসায় চলে আসি। এর কিছু পরে নাতনি কাঁদতে কাঁদতে বাসায় ফিরে আসে। পরে তার মায়ের কাছে শিক্ষক আমিনুল জোর করে তাকে যে ধর্ষণ করেছে বলে বিষয়টি জানায়।

শিক্ষার্থীর দাদি আরও বলেন, অন্য শিক্ষার্থীদের অনুপস্থিতিতে শিক্ষক আমিনুল আমার নাতনিকে বাসার তিন তলার একটি কক্ষে নিয়ে যায়। সেখানে মুখ চেপে ধরে তাকে ধর্ষণ করে। শিক্ষক আমিনুলের পরিবার প্রভাবশালী হওয়ায় তারা চরম আতঙ্কে রয়েছেন বলেও দাবি করেন ভুক্তভোগীর দাদি।

স্থানীয়রা জানান, এ ঘটনায় ছাত্রীটির মা বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহিদুল ইসলামের কাছে গিয়ে শনিবার মৌখিক অভিযোগ দেন। কিন্তু প্রধান শিক্ষক এ বিষয়ে কোনও পদক্ষেপ না নিয়ে ঘটনাটি ধামাচাপা দেয়ার চেষ্টা করেন। অবশেষে গত সোমবার ছাত্রীটির মা বাদী হয়ে মান্দা থানায় শিক্ষক আমিনুলের বিরুদ্ধে মামলা করেন।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক রহিদুল ইসলাম তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, ওই ঘটনায় থানায় অভিযোগ দেয়ার জন্য বলে দেয়া হয়েছে।

এ তথ্যের সত্যতা নিশ্চিত করে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাফফর হোসেন জানান, শিক্ষক আমিনুল পলাতক রয়েছে। তাকে গ্রেপ্তারের জোর চেষ্টা চলছে।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত