ঢাকা, মঙ্গলবার, ১২ নভেম্বর ২০১৯, ২৮ কার্তিক ১৪২৬ আপডেট : ৬ মিনিট আগে English

প্রকাশ : ১৩ অক্টোবর ২০১৯, ০৮:৪৮

প্রিন্ট

ধর্ষণ করতে না পেরে অধ্যক্ষের কাণ্ড

ধর্ষণ করতে না পেরে অধ্যক্ষের কাণ্ড
জার্নাল ডেস্ক

সংস্কৃতি মন্ত্রণালয়ের সাবেক উপসচিব (বরখাস্ত) ও মোহাম্মদপুর সরকারি কলেজের সাবেক অধ্যক্ষ রেজাউল করিম রতনকে ধর্ষণচেষ্টা মামলায় গ্রেপ্তার করেছে রাজধানীর হাজারীবাগ থানা পুলিশ। শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে মধুবাজার এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

হাজারীবাগ থানার উপ-পরিদর্শক (এসআই) রাজিব হাসান বলেন, গত ৭ অক্টোবর ভুক্তভোগী এক নারীর দায়ের করা ধর্ষণচেষ্টা মামলায় তাকে গ্রেপ্তার করা হয়েছে। তিনি শনিবারও ভুক্তভোগীর বাসায় যাওয়ার চেষ্টা করছিলেন। তখন আমরা তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসি। আজ তাকে আদালতে পাঠানো হবে।

মামলার বাদী ভুক্তভোগী নারী বলেন, রেজাউল করিম গত ১ অক্টোবর আমাকে ধর্ষণের চেষ্টা চালায়। এতে বাধা দিলে সে আমাকে মারধর করে হাত ভেঙে দেয়। এরপর আমি ৭ অক্টোবর হাজারীবাগ থানায় ধর্ষণচেষ্টা মামলা দায়ের করি। এর আগেও রেজাউল করিম আমার সঙ্গে জোরপূর্বক সম্পর্ক স্থাপনের জন্য নির্যাতন চালায়।

এই ঘটনায় আমি ২০১৮ সালের ২৮ জুলাই ধানমন্ডি থানায় নারী ও শিশু নির্যাতন আইনে একটি মামলা করেছিলাম। এছাড়াও ২০১৯ সালে ২ জুন গাড়ি চাপা দিয়ে হত্যাচেষ্টার অভিযোগে একটি মামলা করি। দুটি মামলায় চার্জশিটে অভিযোগ প্রমাণ হয়।

তিনি দাবি করেন, এরপর রেজাউল করিম তার সঙ্গে আপস করার চেষ্টা করে। রাজি না হওয়ায় বিভিন্ন সময় তাকে (নারী) হত্যার হুমকি দেয়।

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত