ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ২২ মিনিট আগে
শিরোনাম

বাঙলা কলেজ ডিবেটিং সোসাইটির সভাপতি জাফর, সম্পাদক আভা

  নাজমুল হোসেন

প্রকাশ : ২২ জানুয়ারি ২০২১, ১৫:৩৭

বাঙলা কলেজ ডিবেটিং সোসাইটির সভাপতি জাফর, সম্পাদক আভা
ছবি: সংগৃহীত

‘বাঙলা কলেজ ডিবেটিং সোসাইটি (বিসিডিএস)’র (২০২১-২২) কার্যনির্বাহী পরিষদে নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

বৃহস্পতিবার সরকারি বাঙলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. ফেরদৌসী খান স্বাক্ষরিত এই কমিটিতে সভাপতি নির্বাচিত হয় সমাজকর্ম বিভাগের অনার্স চতুর্থ বর্ষের শিক্ষার্থী জাফর ইকবাল ও সাধারণ সম্পাদক নির্বাচিত হয় উদ্ভিদবিজ্ঞান বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী আফরুজা আক্তার আভা।

এছাড়াও তিনজন সহসভাপতি, তিনজন যুগ্ম সাধারণ সম্পাদক, দুই জন সাংগঠনিক সম্পাদক, দশ জন সম্পাদক এবং তিনজন কার্যনির্বাহী সদস্যসহ মোট ২৩ সদস্যের কমিটি ঘোষণা করা হয়েছে।

নব নির্বাচিত সভাপতি জাফর ইকবাল বাংলাদেশ জার্নালকে বলেন, দীর্ঘদিনের অচলায়তন ভেঙে নতুন করে আমাদের দায়িত্ব দেয়ায় আমি সংশ্লিষ্ট সকলের প্রতি কৃতজ্ঞ। বিশেষভাবে বাঙলা কলেজের অধ্যক্ষ প্রফেসর ড. ফেরদৌসী খান ম্যাম, উপাধ্যক্ষ স্যার এবং বাঙলা কলেজ ডিবেটিং সোসাইটির পরিচালক প্রফেসর সায়মা ফিরোজ ম্যাম, উপ-পরিচালক শাহনাজ কাউসার পপী ম্যাম, শারমিন ম্যাম ও হোমায়রা ম্যামের প্রতি কৃতজ্ঞতা।

প্রসঙ্গত, ২০০১ সালে সর্বশেষ বিসিডিএস’র কমিটি হয়েছিলো। প্রায় বিশ বছর ধরে কমিটিহীন ছিলো এই সাংস্কৃতিক সংগঠনটি। এর আগে ১৯৯৬ সালের ২৪ এপ্রিল তৎকালীন সময়ে ‘বাঙলা কলেজ বিতর্ক পরিষদ’ নামে এই সংগঠনটির জন্ম হয়।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত