ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৪ মিনিট আগে
শিরোনাম

পিয়া বিপাশাকে মোশাররফ করিমের সন্দেহ!

  নিজস্ব প্রতিবেদক

প্রকাশ : ১০ জানুয়ারি ২০২০, ১৭:০৭

পিয়া বিপাশাকে মোশাররফ করিমের সন্দেহ!

নাট্যকার মাহবুব হোসেন। জেসমিনকে বিয়ে করে তিনি দারুণ সুখি জীবন পার করছেন। সম্প্রতি এই নাট্যকারের হাতে আসে দাম্পত্য কলহ বা সন্দেহ বাতিক নিয়ে একটি চিত্রনাট্যেও প্রস্তাব। কিন্তু সেটি তিনি কোনোভাবেই লিখতে পারছিলেন না। কারণ, সংসার তার বেশ সুখে কাটছে। স্ত্রীকে সন্দেহ করার প্রশ্নই আসে না।

অন্যদিকে তিনি তার চিত্রনাট্যেরও কোনও অগ্রগতি করতে পারছিলেন না, কারণ এই বিষয়ে তার সরাসরি কোনো অভিজ্ঞতা নেই। আর তাই চিত্রনাট্যের জন্য নিজের স্ত্রীকে সন্দেহ করা শুরু করলেন তিনি।

এমনই একটি গল্পে সম্প্রতি অভিনয় করলেন মোশাররফ করিম ও পিয়া বিপাশা। নাটকে মোশাররফ করিমের নাম মাহবুব হোসেন ও পিয়া বিপাশার নাম জেসমিন।

মুরসালিন শুভ চিত্রনাট্য ও নির্দেশনায় ‘গল্পওয়ালা’ শিরোনামের এই নাটকটি সম্প্রতি নির্মিত হলো সিএমভি’র ব্যানারে। এতে আরো অভিনয় করেছেন মুসাফির সৈয়দ ও শহীদুল্লাহ সবুজ।

নাটকটি প্রসঙ্গে নির্মাতা মুরসালিন শুভ জানান, নাটকটির শেষাংশে থাকবে দর্শকদের জন্য ভয়ংকর এক বিস্ময়! যার জন্য দর্শকরা মোটেও প্রস্তুত থাকবেন না।

তিনি বলেন, আমরা চেষ্টা করেছি চলমান নাটকের বাজারে আউট অব বক্স একটা গল্প বলতে। আমরা চেয়েছি একজন সত্যিকারের একজন লেখকের পাগলামি তুলে ধরতে, সঙ্গে নির্মম বাস্তবতাও। সিএমভিকে ধন্যবাদ, কাজটিকে সামনে আনার জন্য।

প্রযোজনা প্রতিষ্ঠান সিএমভি জানায়, ‘গল্পওয়ালা’ নাটকটি ১১ জানুয়ারি উন্মুক্ত হচ্ছে ‘সিএমভি ড্রামা’ ইউটিউব চ্যানেলে।

  • সর্বশেষ
  • পঠিত