ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬ আপডেট : ৩১ মিনিট আগে English

প্রকাশ : ২৫ ফেব্রুয়ারি ২০২০, ১৮:০২

প্রিন্ট

ট্রাম্প কন্যার রূপের রহস্য

ট্রাম্প কন্যার রূপের রহস্য
বিনোদন ডেস্ক

সৌন্দর্য থেকে আবেদনে অনায়াসেই বিশ্বসুন্দরীদের টেক্কা দিতে পারেন মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প কন্যা ইভাঙ্কা ট্রাম্প। এমনটাই বলে থাকেন বিশ্বজুড়ে তাঁর গুণমুগ্ধরা। শুধু তাই নয়, হলিউডে পা রাখলে, রাতের ঘুম ছুটতে পারত বহু তরুণের। এমনটাই মনে করেন অনেকেই।

৩৯ বছর বয়সে ৩ সন্তানের জননী তারপরও গর্জিয়াস, সেনসেশন এবং স্মার্ট তিনি। সারাক্ষণই ব্যস্ত থাকেন। তারপরও নিজেকে ফিট রাখতে কি করেন ট্রাম্প কন্যা?

জানা যায়, নিজেকে ফিট রাখতে নিয়মিত হেলদি ডায়েট ও ওয়ার্কআউট করেন তিনি। এই রুটিন-ই নাকি ট্রাম্প কন্যার ফিগার ধরে রাখার গোপন রহস্য। খাবারে কার্বোহাইড্রেট বাদ দিয়ে প্রোটিন ডায়েটেই ভরসা রাখেন ইভাঙ্কা।

শুধু তাই নয়, ঘুম থেকে উঠে লেবু জল দিয়ে দিন শুরু করেন ট্রাম্প কন্যা। তারপর প্রাতঃরাশে থাকে গ্রিন সালাদ, ভেজিটেবল স্যুপ, স্যালমন বা চিকেন, ওটস, হোল গ্রেইনস। সঙ্গে দিনভর প্রচুর পরিমাণে জল। কটেজ চিজ, গ্রিক ইয়োগার্ট, ব্ল-বেরিজ, রাস্পবেরিজ, সেরিল, কাঠবাদাম, আমন্ড- নিজেকে ফিট রাখতে মার্কিন প্রেসিডেন্টের প্রধান উপদেষ্টার পছন্দের তালিকায় রয়েছে এগুলোও।

হোয়াইট হাউজের অন্দরমহলের খবর, রোজ ভোর সাড়ে ৫টায় ঘুম থেকে ওঠেন ইভাঙ্কা ট্রাম্প। তারপর মিনিট ২০ ধ্যানে বসেন তিনি। এরপর চলে ওয়ার্কআউট।

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত