ঢাকা, শনিবার, ১৫ আগস্ট ২০২০, ৩১ শ্রাবণ ১৪২৭ আপডেট : ৯ মিনিট আগে English

প্রকাশ : ১৬ জুলাই ২০২০, ১৪:৩৯

প্রিন্ট

সৃজিতের সিনেমায় জিৎ!

সৃজিতের সিনেমায় জিৎ!
বিনোদন ডেস্ক

সৃজিত মুখার্জির নতুন সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন জিৎ। এমন খবরই শোনা যাচ্ছে টলিপাড়ায়। ছবির মূল চরিত্রেই তিনি অভিনয় করবেন বলে শোনা যায়। এমন খবরই প্রকাশ করে ভারতীয় গণমাধ্যম।

সূত্রে পাওয়া খবর, সৃজিতের পরিচালনায় সংশ্লিষ্ট ছবিটি জিতের প্রযোজনা সংস্থার ব্যানারেই তৈরি হবে! উপরন্তু, লকডাউনের আগেই নাকি এই ছবি নিয়ে সৃজিত এবং জিৎ আলোচনা করেছেন। তবে সেই কথা আপাতত প্রাথমিক পর্যায়েই রয়েছে কিনা, কিংবা তাঁরা আদৌ নতুন ছবির জন্য জুটি বাঁধছেন কিনা, সেসমস্ত তথ্য এখনও অধরাই! দু’পক্ষের কেউই এখনও অফিশিয়ালি কিছু জানায়নি! ২০১৬ সালে পূজোর সময় মুক্তি পায় সৃজিত মুখার্জির ‘জুলফিকার’। হইহই করে দর্শকরা হল ভরালেন। কারণ, এই ছবিতে প্রসেনজিৎ চট্টোপাধ্যায়, দেব, অঙ্কুশ, যিশু সেনগুপ্ত, কৌশিক সেন, পরমব্রত চট্টোপাধ্যায়ের মতো একাধিক তারকাকে দেখা গিয়েছিল। বাংলার কমার্শিয়াল ছবির অভিনেতাদের সঙ্গে হাত ধরাধরি করে আরবান সিনে পরিচালক সৃজিতের বহু প্রতীক্ষিত প্রজেক্ট ছিল এই ‘জুলফিকার’। এরকম তারকাবহুল ছবি আগে খুব একটা হয়নি তাই বাঙালি সিনেদর্শকরা উত্তেজনার পারদ ছিল তুঙ্গে! তবে সেই ছবিতে দেখা যায়নি জিৎকে। অনেকেই পরে হল থেকে বেরিয়ে আক্ষেপ করেছিলেন যে, “শুধু জিৎ-ই নেই ছবিতে!” বছর চারেক পর অনুরাগীদের সেই আক্ষেপই বোধহয় মিটতে চলেছে।

কমার্শিয়াল ঘরানার ছবির বাইরেও অবশ্য ‘কৃষ্ণকান্তের উইল’ এবং সম্প্রতি পাভেল পরিচালিত ‘অসুর’ সিনেমায় জিৎকে দেখা গিয়েছে একেবারে ভিন্ন অবতারে। তাই সেদিক থেকে দেখতে গেলে নতুন কিছু নয়। তবে জিৎ-সৃজিত যদি জুটি বাঁধেন তাহলে বাংলা সিনেদর্শকদের জন্য একটা ‘সারপ্রাইজ’ অপেক্ষা করছেই, তা বোধহয় আলাদা করে আর বলার অপেক্ষা রাখে না!

আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত