ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১ আপডেট : ২ মিনিট আগে
শিরোনাম

অ্যালেন-ইভানার ‘গালে হলুদ’

অ্যালেন-ইভানার ‘গালে হলুদ’

করোনার কারণে বেশ অনেকদিন বন্ধ ছিলো সকল ধরনের শুটিং। তবে সম্প্রতি শর্তসাপেক্ষে ফের শুরু হয়েছে শুটিং। আসছে ঈদুল আজহাকে কেন্দ্র করে পুরোদমে চলছে নাটক, টেলিফিল্মের শুটিং।

আসন্ন ঈদুল আজহা উপলক্ষে মাহফুজুর রহমান রচিত এবং এনায়েত শিপুল পরিচালিত নির্মিত হয়েছে নাটক ‘গালে হলুদ’। কমেডি ধাঁচের এই নাটকটি সাত পর্ব ঈদের দিন থেকে একটানা সাতদিন প্রচারিত হবে মাইটিভিতে রাত ৯টা ২০ মিনিট।

নাটকের গল্পে দেখা যাবে, আজই বিয়ে করবো এই অভিপ্রায়ে ঘর থেকে বেরিয়ে আসা গীতির কাছে সার্থকের একটাই শর্ত, বাসর হবে ভাওয়ালের গভীর বনে, গাছের ডালে। চাঁদের আলোয় নববধূর শিশিরসিক্ত মুখ দেখতে চায় সে। এক রাতেই ওরা বুঝে ফেলে, বিশ্বব্যাপী সমস্যা সংকুল বন, পর্বত শীর্ষ, অরণ্য আর উত্থাল সাগরে ছড়িয়ে থাকা ভয়মাখা আনন্দগুলোই বিশ্বসেরা। বাবার অগাধ সম্পদের নরম বিছানায় গা এলিয়ে জীবনটা কাটিয়ে দেয়ার ভেতর কোনো সুখ নেই। তারা প্রতিজ্ঞা করে, বাকী জীবনটা কাটাবে সাগরে-অরণ্যে, পাহাড়ে-গিরিখাদে। আর এভাবেই এগিয়ে যায় নাটকের গল্প।

নাটকটিতে বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন অ্যালেন শুভ্র, ইভানা, তানভীর, সানিতা সামান্তা, শামিমা নাজনিন, হায়দার আলি, আজম খান, এস. এম. মহসিন, শামিম ভিস্তি, জুলফিকার চঞ্চল ও মহসিন রনি এবং আরো অনেকে।

বাংলাদেশ জার্নাল/এনএইচ

  • সর্বশেষ
  • পঠিত