ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৮ মিনিট আগে
শিরোনাম

পাপের পোস্টারে পিয়া-আজাদ

  বিনোদন প্রতিবেদক

প্রকাশ : ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৮:১০  
আপডেট :
 ২৬ সেপ্টেম্বর ২০২০, ১৮:২৯

পাপের পোস্টারে পিয়া-আজাদ

প্রথমবার একসঙ্গে জুটি বাঁধলেন আন্তর্জাতিক খ্যাতিসম্পন্ন মডেল পিয়া জান্নাতুল ও ‘ইমামি ফেয়ার এ্যান্ড হ্যান্ডসাম’ প্রতিযোগিতার দ্বিতীয় সিজনের চ্যাম্পিয়ন এ কে আজাদ আদর। সম্প্রতি শেষ করলেন নতুন একটি স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রের কাজ। ‘পাপ’ শিরোনামের এই চলচ্চিত্রটি পরিচালনা করেছেন ইয়াসির আরাফাত জুয়েল।

এরইমধ্যে চলচ্চিত্রটির পোস্টার প্রকাশিত হয়েছে। বেশ ভিন্ন লুকেই দেখা গিয়েছে দুই অভিনয়শিল্পীকে। মডেল ও ফটোগ্রাফারের প্রেমের গল্পে নির্মিত হওয়া এই চলচ্চিত্রটি খুব শিগগিরই এটি একটি ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে বলে জানা যায়। এর আগে চলচ্চিত্রটির টিজার প্রকাশিত হবে।

এই বিষয়ে আজাদ আদর বলেন, মাঝখানে অনেকদিন নাটকে কাজ করা হয়নি। এরমধ্যে সিনেমা নিয়েই একটু ব্যস্ত ছিলাম। সেইসাথে নিজের ফিটনেসের একটু পরিবর্তন আনতেই কিছুটা সময় নিয়েছি। আর নতুন যেই কাজটা করলাম এটা আসলেই একটু অন্যরকম। পিয়ার সঙ্গে প্রথম কাজ আমার। দুজনের নতুন কেমিষ্ট্রি দেখতে পাবে দর্শকরা এখানে। আশা করছি কাজটি দর্শকদের পছন্দ হবে।

এরমধ্যে দুটি সিনেমার কাজ শেষ করলেও সম্প্রতি নতুন আরও একটি সিনেমার শুটিং শুরু করেছেন আদর। এছাড়াও সামনে রয়েছে আরও বেশ কিছু চমক।

বাংলাদেশ জার্নাল/ আইএন

  • সর্বশেষ
  • পঠিত