ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১ আপডেট : ৯ মিনিট আগে
শিরোনাম

নতুন বছরে যা চাইলেন সৃজিত-মিথিলা

  বিনোদন ডেস্ক

প্রকাশ : ০২ জানুয়ারি ২০২১, ১৭:৩৪

নতুন বছরে যা চাইলেন সৃজিত-মিথিলা

বড়দিনে স্বামী সৃজিত মুখোপাধ্যায়ের সঙ্গে থাকতে পারেননি অভিনেত্রী মিথিলা। তাই ২০২০-র শেষবেলায় না থাকতে পারাটা সুদে আসলে পুষিয়ে দিলেন নতুন বছর অর্থাৎ ২০২১-এর শুরুতে। গভীর রাতে স্বামী এবং কন্যাকে নিয়ে নেমে পড়লেন পার্ক স্ট্রিটের আলো ঝলমলে রাস্তায়। তারকাসুলভ উদযাপনের পরিবর্তে বেছে নিলেন সাদামাটা আনন্দকে। তাই কোনও পাঁচ তারকা রেস্তোরায় নৈশভোজ নয়, রাস্তার ধারের দোকানের এগরোলেই পেলেন রসনাতৃপ্তি।

ইনস্টাগ্রামে নিজেদের আউটিংয়ের ছবিও পোস্ট করলেন মিথিলা। সেখানে কলকাতার উৎসবের আমেজ থেকে পছন্দের রোল তৈরির মুহূর্ত, বাদ থাকেনি কিছুই। নতুন বছরটা ভালবাসার মানুষদের উষ্ণতায় কাটিয়ে দিতে চান মিথিলা। তাই শুরুটাও করলেন তাদের সঙ্গে থেকেই।

অভিনেত্রী আরও একটি কোলাজ পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেখানে একটি ছবিতে দেখা যাচ্ছে, খোলা চুলে,চোখে চশমা আর ধূসর রঙা হুডি পরে সৃজিতের সঙ্গে ‘পাউট’ করে ছবি তুলছেন তিনি।

অন্যটিতে দেখা যাচ্ছে, ছোট্ট আয়রা সৃজিতের পেটে বসে ধ্যানে মগ্ন। ক্যাপশনে মিথিলা লিখেছেন, ‘হ্যাপি ১-১-২০২১ ফ্রম রশিদ-মুখার্জি-খান ক্রেজি ট্রায়ো’ অর্থাৎ পুরো পরিবারের পক্ষ থেকে অনুরাগীদের নতুন বছরের শুভেচ্ছা জানিয়েছেন অভিনেত্রী।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত