ঢাকা, বৃহস্পতিবার, ২২ এপ্রিল ২০২১, ৯ বৈশাখ ১৪২৮ আপডেট : ২৬ মিনিট আগে

প্রকাশ : ৩১ জানুয়ারি ২০২১, ১২:১৬

প্রিন্ট

এবার বলিউডে সুদীপ্তা

এবার বলিউডে সুদীপ্তা
সুদীপ্তা চক্রবর্তী

বিনোদন ডেস্ক

এবার বলিউডে পা রাখতে চলেছেন টলিউড অভিনেত্রী সুদীপ্তা চক্রবর্তী। দীর্ঘ ক্যারিয়ারে ছোট পর্দা থেকে শুরু করে বড় পর্দায়ও কাজ করেছেন টলিউডে। কিন্তু এবার চলতি বছরেই অভিষেক ঘটবে তার বলিউডে।

কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘মনোহর পাণ্ডে’ ছবিতে একটি গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করবেন তিনি। ইতিমধ্যেই সৌরভ শুক্লকে নিয়ে ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে কলকাতায়। আগামী ফেব্রুয়ারি মাসের প্রথম সপ্তাহ থেকে যোগ দেবেন সুদীপ্তাও।

উচ্ছ্বসিত এই অভিনেত্রী জানান, কৌশিকদা হঠাৎ একদিন জানালেন একটা হিন্দি ছবি করছেন। আমি ভাল হিন্দি বলতে পারি বলে আমাকে নিতে চান। সহ-অভিনেতাদের নাম শুনে আমি বেশি না ভেবেই রাজি হয়ে যাই।

সৌরভ শুক্ল, সুপ্রিয়া পাঠক কাপুরের অভিনয় ছোটবেলা থেকেই মুগ্ধ করেছে তাকে। এবার তাদের সঙ্গেই কাজের সুযোগ পেয়ে বেশ উচ্ছ্বসিত সুদীপ্তা। তিনি বলেন, ছোটবেলার থেকে আমি ওদের খুব ভক্ত। রীতিমতো হাঁ করে ওদের অভিনয় দেখতাম। সেই শিল্পীদের সঙ্গে এক ফ্লোরে কাজ করতে পারা, স্ক্রিন শেয়ার করা আমার কাছে বিশাল সৌভাগ্য।

হিন্দিভাষী চরিত্র আগেও বেশ কয়েকবার করেছেন তিনি। হিন্দি ভাষার ছবিতে কাজ এই প্রথম। তবে কৌশিকের সঙ্গে ‘কেয়ার অব স্যর’, ‘জ্যেষ্ঠপুত্র’তে কাজ করায়, সবটাই তার ভীষণ চেনা। কাজের ধরণ থেকে গোটা ইউনিট, কিছুই ‘নতুন’ নয় সুদীপ্তার কাছে। তার উপরে শুটিংও হচ্ছে নিজের শহরে। তার ভাষ্য, ভাষাটাই শুধু আলাদা। আর তো কিছুই নতুন নয়। কলকাতাতেই কাজ করব। আর কৌশিকদার সঙ্গে কাজ করা মানে নিজের একটা বাড়ি থেকে বেরিয়ে আরেকটা বাড়িতে যাওয়া।

ক্যারিয়ারের বেশির ভাগেই ‘ডি-গ্ল্যাম’ অর্থাৎ সাদামাটা চরিত্রে অভিনয় করে এসেছেন সুদীপ্তা। যদিও তা নিয়ে কোনও আক্ষেপ নেই অভিনেত্রীর। নিজের অভিনয় দিয়ে সাদা কাগজে লেখা চরিত্রগুলিকে ‘রক্ত-মাংসের মানুষ’-এ পরিণত করার মধ্যেই আনন্দ খুঁজে নেন তিনি।

বাংলাদেশ জার্নাল/আইএন

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত