ঢাকা, সোমবার, ১০ মে ২০২১, ২৭ বৈশাখ ১৪২৮ আপডেট : ৫১ মিনিট আগে

প্রকাশ : ০২ এপ্রিল ২০২১, ১০:২৯

প্রিন্ট

প্রেমিকের পর প্রেমিকাও করোনায় আক্রান্ত

প্রেমিকের পর প্রেমিকাও করোনায় আক্রান্ত
বলিউড অভিনেতা রণবীর কাপুর ও আলিয়া ভাট।

বিনোদন ডেস্ক

প্রাণঘাতী করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন বলিউডের অভিনেত্রী আলিয়া ভাট। বৃহস্পতিবার (১ এপ্রিল) দিবাগত রাতে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলিয়া ভাট নিজেই তার আক্রান্তের খবর নিশ্চিত করেছেন। পরীক্ষায় করোনা শনাক্তের পর নিজেকে আইসোলেশনে রেখেছেন বলে জানিয়েছেন তিনি।

ইনস্টাগ্রামে আলিয়া ভাট বলেন, ‘আমি করোনায় আক্রান্ত হয়েছি। পজিটিভ রেজাল্ট পাওয়ার সঙ্গে সঙ্গেই আইসোলেশনে চলে গেছি এবং বাড়িতেই কোয়ারেন্টাইনে থাকবো। চিকিৎসকের পরামর্শ মেনে সব ধরনের সুরক্ষাবিধি মেনে চলছি।’

ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানিয়ে এই বলিউড অভিনেত্রী বলেন, ‘সবার ভালোবাসা এবং সমর্থনের জন্য অশেষ কৃতজ্ঞতা। অনুগ্রহ করে সবাই নিরাপদে থাকুন এবং যত্ন নিন।’

আলিয়া ভাট সঞ্জয়লীলা বানসালি পরিচালিত ‘গাঙ্গুবাঈ কাঠিওয়াড়ি’ সিনেমা নিয়ে ব্যস্ত সময় পার করছিলেন। ‘গাঙ্গুবাঈ কাঠিওয়াড়ি’ সিনেমার পোস্টার ও ফার্স্ট টিজারে হাজির হয়ে তিনি প্রশংসায় ভেসেছেন। আর এর মধ্যেই করোনার কবলে পড়লেন।

সপ্তাহ তিনেক আগে করোনায় আক্রান্ত হন বলিউড পরিচালক সঞ্জয়লীলা বানসালি। বানসালির পরপরই করোনায় আক্রান্ত হন আলিয়া ভাটের প্রেমিক রণবীর কাপুর।

রণবীর কাপুর আক্রান্তের পর ১১ মার্চ আলিয়া ভাট ইনস্টাগ্রামে জানান, তিনি কয়েকদিন আইসোলেশনে ছিলেন এবং তার করোনা নেগেটিভ এসেছে। ভক্তদের প্রতি কৃতজ্ঞতা জানান এবং সেদিন থেকেই কাজে ফিরবেন বলে ঘোষণা দেন।

বাংলাদেশ জার্নাল/ওয়াইএ

  • সর্বশেষ
  • পঠিত
  • আলোচিত